• ঢাকা বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১
logo

জন্মদিনে কোথায় হারালেন হাবিব?

আরটিভি অনলাইন রিপোর্ট

  ১৫ অক্টোবর ২০১৭, ১৪:০৭

বাংলাদেশের সংগীতাঙ্গনের জনপ্রিয় শিল্পী হাবিব ওয়াহিদের জন্মদিন আজ রোববার (১৫ অক্টোবর)। ১৯৭৯ সালের এই দিনে জন্মগ্রহণ করেন হাবিব। সোশ্যাল মিডিয়ায় অনেকেই হাবিবকে জন্মদিনের শুভেচ্ছা জানাচ্ছেন। কিন্তু বিশেষ এই দিনে হাবিবের ব্যক্তিগত মোবাইল ফোনটি বন্ধ পাওয়া যাচ্ছে।

এই বিষয়ে জানতে যোগাযোগ করা হয় হাবিবের বাবা বরেণ্য সংগীতশিল্পী ফেরদৌস ওয়াহিদের সঙ্গে। তিনি আরটিভি অনলাইনকে বলেন, হাবিব তার মাকে নিয়ে আমেরিকায় অবস্থান করছেন। সেখানেই জন্মদিন উদযাপন করছেন। ব্যক্তিগত সফরে কয়েকদিন আগেই আমেরিকা যায় হাবিব।

ছোটবেলা থেকে হাবিবের বেড়ে উঠা সংগীত পরিবারে। গানের সঙ্গে সখ্যতা গড়ে উঠে শৈশবেই। পরবর্তীতে সংগীতে পড়ালেখাও করেন। সংগীতাঙ্গনে তারকাখ্যাতি পান ‘কৃষ্ণ’ অ্যালবামের মাধ্যমে। হাবিব লন্ডনে ছাত্রাবস্থায় প্রকাশ করেন লোকসংগীতের অ্যালবাম ‘কৃষ্ণ’।

এরপর ২০০৪ সালে প্রকাশ করেন ‘মায়া’ এবং ২০০৫ সালে প্রকাশ করেন ‘ময়না গো’ শিরোনামের দুটি অ্যালবাম। এই দুটি অ্যালবামের মধ্য দিয়ে তারকাখ্যাতি পান হাবিব। এরপর বেশ কিছু অ্যালবাম প্রকাশ করেছেন। সিনেমার প্লেব্যাকেও সাফল্য পেয়েছেন।

হাবিবের হাত ধরে ন্যানসি, আরেফিন রুমি তারকাখ্যাতি পান দেশের সংগীতাঙ্গনে। বিজ্ঞাপনের জিঙ্গেল পরিচালনা করেও প্রশংসিত হন হাবিব। এছাড়া বিজ্ঞাপনে মডেল হিসেবেও দেখা গেছে তাকে। সাম্প্রতিক সময়ে নিজের গানের ভিডিওতে মডেল হয়েও প্রশংসিত হয়েছেন।

অন্যদিকে সংসার ভাঙার খবর এবং মডেল তানজিন তিশার সঙ্গে নতুন প্রেমের গুঞ্জন নিয়ে মিডিয়ায় আলোচিত হয়েছেন তিনি।

পিআর/ ওয়াই

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
আমেরিকার পর ইউরোপেও চাপের মুখে টিকটক
তীব্র গরমে সালাতুল ইসতিসকা আদায়ের কর্মসূচি জামায়াতের
জোড়া গোল ও অ্যাসিস্টে মায়ামিকে জেতালেন মেসি
মা হারালেন সংগীতশিল্পী বেবী নাজনীন
X
Fresh