• ঢাকা শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১
logo

ঐশ্বরিয়াকে টাকার বিনিময়ে পেতে চেয়েছিলেন হার্ভি

বিনোদন ডেস্ক, আরটিভি অনলাইন

  ১৫ অক্টোবর ২০১৭, ১২:০৬

প্রযোজক হার্ভি ওয়াইনস্টিনের যৌন ক্যালেঙ্কারির ঘটনা নিয়ে ঝড় উঠেছে হলিউডে। গত ৫ অক্টোবর ‘দ্য নিউইয়র্ক টাইমস’ এবং ১০ অক্টোবর ‘দ্য নিউ ইয়র্কার’ পত্রিকা হার্ভির যৌন কেলেঙ্কারি নিয়ে দুটি অনুসন্ধানী প্রতিবেদন প্রকাশ করে।

এই প্রতিবেদন প্রকাশের পর প্রায় প্রতিদিনই হলিউডের কোনো না কোনো মডেল-অভিনেত্রী এই বিষয়ে মুখ খুলছেন। এবার জানা গেলো বলিউড অভিনেত্রী ঐশ্বরিয়া রায় বচ্চনকেও একা রুমে পেতে চেয়েছিলেন হার্ভি। হলিউডে ঐশ্বরিয়ার ব্যবস্থাপক হিসেবে কাজ করেন সিমন শেফিল্ড। তিনিই এই বিস্ফোরক তথ্য জানালেন।

সিমন শেফিল্ডের বরাত দিয়ে একাধিক সংবাদ মাধ্যম জানায়, হলিউডে কাজের ব্যাপারে একবার ঐশ্বরিয়ার সঙ্গে হার্ভির সাক্ষাৎ হয়েছিল। সেসময় ব্যবস্থাপক হিসেবে সিমন ছিলেন সেখানে। কিন্তু হার্ভি ঐশ্বরিয়াকে মিটিং রুমে একা পেতে চেয়েছিলেন। এর জন্য সিমনকে অর্থের প্রলোভনও দেখিয়েছিলেন।

সিমন শেফিল্ড বলেন, হার্ভি আমাকে বারবার মিটিং রুমের বাইরে যাওয়ার জন্য ইঙ্গিত করেন। আমি এই আদেশ বিনীতভাবে ফিরিয়ে দিলে; তিনি আমাকে বলেন, ‘রুম থেকে বের হওয়ার জন্য তুমি কি চাও?’ ঐশ্বরিয়ার নিরাপত্তার কথা ভেবে সেদিন ঐশ্বরিয়াকে একা রুমে রেখে বাইরে যায়নি। এর জন্য আমাকে হুমকি দিয়েছিলেন হার্ভি।

সম্প্রতি অ্যাঞ্জেলিনা জোলি, গিনেথ প্যাল্ট্রো, অ্যাশলে জুড, কারা ডালাভিনেন, কেট বেকিনসেল, লি সিডু, হিথার গ্রাহাম, ব্রিটিশ অভিনেত্রী কারা ডালাভিনেন এই প্রযোজকের বিরুদ্ধে অভিযোগ করেছেন। তাদেরকে অনৈতিক যৌন সম্পর্কের প্রস্তাব দিয়েছিলেন হার্ভি।

পিআর/এম

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
যে কারণে বাংলাদেশের পরিচালক-প্রযোজকের ওপর ক্ষুব্ধ ভারতীয় অভিনেত্রী
ইসলাম ধর্ম গ্রহণ করলেন জনপ্রিয় মার্কিন র‍্যাপার লিল জন
দুই হাজার কোটি টাকার মাদক পাচার, প্রযোজক গ্রেপ্তার
নারীবাদী ৯০ শতাংশ নির্মাতাকে প্রতারক বললেন অনুরাগ
X
Fresh