• ঢাকা মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১
logo

পরিচয়পত্র পেলেন অভিনয় শিল্পীরা

আরটিভি অনলাইন রিপোর্ট

  ১৪ অক্টোবর ২০১৭, ১৪:০৫

টেলিভিশন মিডিয়ার অভিনয় শিল্পীদের সংগঠন শিল্পী সংঘ। সংগঠনটির পক্ষ থেকে অভিনয় শিল্পীদের হাতে তাদের পরিচয়পত্র তুলে দেয়া হয়েছে। পরিচয়পত্র দরকারি হওয়া সত্ত্বেও তা এতোদিন কোনো শিল্পীর হাতে ছিল না।

শুক্রবার প্রায় পাঁচ শতাধিক শিল্পীর হাতে তাদের ছবি সম্বলিত পরিচয়পত্র তুলে দিয়েছে শিল্পী সংঘ। জানালেন শিল্পী সংঘের সভাপতি শহিদুল আলম সাচ্চু।

সাচ্চু বলেন, শিল্পীদের স্বাভাবিক জীবনের নিরাপত্তার স্বার্থে এই পরিচয়পত্র ব্যবহার করা হবে। এর মাধ্যমে কতজন শিল্পী অভিনয় করছেন তারও একটা সঠিক তথ্য থাকবে। সব মিলিয়ে আমাদের মধ্যে একটা স্বস্তি আর শৃঙ্খলা ফিরবে এই পরিচয়পত্রের মাধ্যমে, সেই প্রত্যাশাই করছি।

তিনি আরো বলেন, দেখা যায় অনেক সময় ঢাকার বাইরে থেকে শুটিং শেষে ফেরার পথে আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যরা শিল্পীদের নানা রকম হয়রানি করেন। কারণ, তারা সব শিল্পীকে মুখ দেখে নাও চিনতে পারেন। এই পরিচয়পত্র সেই দুর্ভোগ থেকে শিল্পীদের রক্ষা করবে।

জানা গেছে, শিল্পীরা এই পরিচয়পত্রের মাধ্যমে ল্যাবএইড হাসপাতাল, স্বপ্নসহ বেশ কিছু স্বনামধন্য প্রতিষ্ঠান থেকে বিশেষ সেবা পাবেন।

১৩ অক্টোবর দিনভর অভিনয় শিল্পী সংঘের নিকেতনের অফিসে এই পরিচয়পত্র গ্রহণের জন্য সর্বস্তরের অভিনয় শিল্পীদের ঢল নামে। অনেকেরই দীর্ঘদিন পর দেখা হওয়াতে এক মিলন উৎসব তৈরি হয় সেখানে।

এম

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
পারিশ্রমিকের দশ লাখ টাকা ফান্ডে দিলেন তারা
X
Fresh