• ঢাকা বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০
logo

সালমার প্রথম আইটেম গানে নাচবেন কে?

এ এইচ মুরাদ

  ১৩ অক্টোবর ২০১৭, ১৮:১০

মাস খানেক আগেই ক্যামেরা খুলেছে ‘ঠোকর’ ছবির। এরই মধ্যে গোপনে বেশ কিছু অংশের শুটিং হয়েছে। ছবিটি পরিচালনা করছেন মাজহার বাবু। তিনি চাননি ছবি শেষ হবার আগে তার নির্মিত প্রথম চলচ্চিত্র নিয়ে সংবাদ প্রকাশ হোক।

তবে সেই গোপনীয়তা পাশ কাটিয়ে ছবির নায়িকাকে নিয়ে একটি প্রতিবেদন প্রকাশ করে আরটিভি অনলাইন।

এবার পরিচালক তার সিদ্ধান্ত বদলেছেন। ঘোষণা দিয়েই ছবির একটি গান রেকর্ডিং করলেন তিনি। ‘সেলফি কুইন কমলা’ নামে গানটিতে কণ্ঠ দিয়েছেন জনপ্রিয় সঙ্গীতশিল্পী সালমা।

সম্প্রতি রাজধানীর একটি স্টুডিওতে ‘সেলফি কুইন কমলা’ শিরোনামে গানটির রেকডিং হয়েছে। ‘ডিজিটাল মেয়ে আমি ধার ধারি না কারো/ ফেসবুক, ভাইবার ইমো আছে আরো/ রঙ-বেরঙের সেলফি তুলি সকালসন্ধ্যা বেলা/ আমি সেলফি কুইন কমলা- এমন কথার গানটি লিখেছেন লিমন আহমেদ। সঙ্গীত পরিচালনা করছেন ওয়াহিদ শাহিন।

‘ঠোকর’ ছবির মাধ্যমে প্রথমবারের মতো আইটেম গানে কণ্ঠ দিলেন সালমা। গানটি নিয়ে ভীষণ আশাবাদী তিনি।

আর গানটিতে নাচবেন ছবির নায়িকা পুষ্পিতা পপি। শুক্রবার বিকেলে বিষয়টি আরটিভি অনলাইনকে নিশ্চিত করেছেন নির্মাতা।

তিনি বলেন, প্রথমবার ছবি নির্মাণ করতে যাচ্ছি। অনেক যত্ন নিয়ে কাজটি করছি। সালমা অনেক ভালো গেয়েছেন। আর ছবির আইটেম গানে পারফর্মের জন্য আমরা বাইরে থেকে কোনো পারফর্মার নিচ্ছি না। যেহেতু গল্পের প্রয়োজনেই আইটেম গানটি রাখা হয়েছে। সে কারণে পুষ্পিতাকে দিয়েই গানটি করানোর সিদ্ধান্ত নিয়েছি। আগামী মাসের মাঝামাঝি সময়ে গানটির শুটিং করবো।

পুস্পিতা আরটিভি অনলাইনকে বলেন, জীবনের গল্প নিয়েই ছবিটি তৈরি হচ্ছে। অভিনয় করতে গিয়ে মনে হয়েছে, যেন নিজ চরিত্রেই বিরাজ করছি। সিনেমায় মেয়েটি বেশ ধার্মিক। সামাজিক নানা সংকটের মধ্যেই তার বেড়ে ওঠা। কাহিনির ধারাবাহিকতায় এক তরুণের সঙ্গে গড়ে ওঠে মেয়েটির প্রেমের সম্পর্ক। এদিকে, স্বপ্ন দেখে নায়িকা হবার। কিন্তু প্রযোজকের লালসার শিকার বনে যায়। তবে আর দশটা মেয়ের মতো থেমে যায়নি সে। প্রতিবাদ করে। কিন্তু সবাই তাকে ভুল বোঝে!

এম

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
পানগাঁও আইসিটিকে লাভজনক করতে হবে : সালমান এফ রহমান
এক সিনেমায় তিন খান!
নতুন সিনেমার ঘোষণা দিলেন সালমান খান
অনন্ত আম্বানিকে যে উপহার দিলেন শাহরুখ-সালমান
X
Fresh