• ঢাকা শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
logo

শিরোনামহীন তুহীনের দুঃখ প্রকাশ

আরটিভি অনলাইন রিপোর্ট

  ১৩ অক্টোবর ২০১৭, ১৪:৫২

শিরোনামহীন ব্যান্ডের সদস্যদের কাছে দুঃখ প্রকাশ করেছেন তানজীর তুহীন। গতকাল ভেরিফায়েড ফেসবুক পাতায় তুহীন লেখেন, আমি শিরোনামহীন ব্যান্ড মেম্বার ও পরিবারবর্গের কাছে দুঃখ এবং অনুশোচনা প্রকাশ করছি, যারা বিগত কয়েকদিন অমানসিক দুঃখ ও কষ্ট ভোগ করছেন, আমার বক্তব্যের প্রেক্ষিতে।

তিনি আরো বলেন, আমি শিরোনামহীনের সকল শ্রোতা, ভক্ত, বন্ধু এবং মিডিয়াকেও অনুরোধ করছি, আপনারা বিগত সময়গুলোতে যেভাবে শিরোনামহীন ব্যান্ডের পাশে থেকে সুখ, দুঃখ, আনন্দে সাহস ও অনুপ্রেরণা দিয়েছেন, সেভাবে আগামী সময়গুলোতেও পাশে থাকবেন। আপনাদের ভালোবাসার জন্যই এই মানুষগুলো শিরোনামহীন।

এর আগে ৬ অক্টোবর শিরোনামহীন ছাড়ার ঘোষণা দেন তুহীন। বিষয়টি নিয়ে পরবর্তীতে আলোচনার ঝড় উঠে সঙ্গীতাঙ্গনে। ব্যান্ডের দলনেতা জিয়া রহমানকে দায়ী করেন কেউ কেউ। তুহীন এবং জিয়া গণমাধ্যমে পরস্পরবিরোধী বক্তব্যও দিয়েছেন।

এবার শিরোনামহীন সদস্যদের কাছে দুঃখ প্রকাশ করলেন তুহীন। এর মধ্য দিয়ে শিরোনামহীন ব্যান্ডের অভ্যন্তরীণ দ্বন্দ্ব মিটে যাবে বলে মনে করছেন কেউ কেউ।

১৯৯৬ সালে ‘শিরোনামহীন’ গঠন হয়। ২০০০ সালে গায়ক হিসেবে যোগ দেন তুহীন। তাদের প্রথম অ্যালবাম ‘জাহাজী’ প্রকাশিত হয় ২০০৪ সালে। সবশেষ অ্যালবাম বাজারে আসে চার বছর আগে। তুহীন গানের পাশাপাশি অভিনয় করেও খ্যাতি অর্জন করেছেন।

পিআর/এম

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
নানা চমকে শিরোনামহীনের ‘বাতিঘর’ প্রকাশ
X
Fresh