• ঢাকা বুধবার, ১৭ এপ্রিল ২০২৪, ৪ বৈশাখ ১৪৩১
logo

মেকআপ ছাড়া ক্যাটরিনা কেমন?

বিনোদন ডেস্ক, আরটিভি অনলাইন

  ১৩ অক্টোবর ২০১৭, ১৩:৩০

বলিউডের প্রিয়দর্শিনী অভিনেত্রী ক্যাটরিনা কাইফ। এরই মধ্যে জয় করে নিয়েছেন কোটি ভক্তের হৃদয়। তার সৌন্দর্য্য বিমোহিত করে সিনেমাপ্রেমীদের।

শুটিংয়ের জন্য প্রস্তুতি নিয়েই তাকে সব সময় ক্যামেরার সামনে দাঁড়াতে হয়। সেখানে মেকআপ, গেটআপ, লাইট ক্যামেরা আরো কতো না বিষয় থাকে। একেবারে অপ্রস্তুত অবস্থায় এবং মেকআপ বিহীন ক্যাটরিনা কেমন তা দেখার সৌভাগ্য কমই হয়েছে ভক্তদের।

গতকাল সকালে আবুধাবির একটি দোকানে এ নায়িকার কেনাকাটার ছবি পোস্ট করা হয়। ছবিটি দেখে বোঝাই যাচ্ছে একদমই প্রস্তুত ছিলেন না ক্যাটরিনা। সেখানে তাকে ক্যাশ কাউন্টার হাস্যজ্জলভাবে ক্যাশিয়ারের সঙ্গে দেখা গেছে। সাধারণ একটি ধূসর রঙয়ের টি-শার্টে মেকআপ ছাড়া ক্যাটরিনাকে দারুণ দেখাচ্ছে ওই ছবিতে।

বর্তমানে ‘টাইগার জিন্দা হেয়’ ছবি নিয়ে ব্যস্ত সময় কাটাচ্ছেন ‘আজব প্রেম কি গজব কাহানি’ খ্যাত এ নায়িকা। ছবিতে তার বিপরীতে রয়েছেন সাবেক প্রেমিক সালমান খান। আলী আব্বাস জাফর পরিচালিত ছবিটি আসছে ২২ ডিসেম্বর মুক্তি পাবে।

ইস্টার্ণ আই সাময়িকীর পাঠকদের ভোটে বিশ্বে সবচেয়ে যৌনাবেদনময়ী এশীয় নারী হিসেবে ২০০৮ থেকে ২০১০ পর্যন্ত পরপর তিন বছর নির্বাচিত হন তিনি। ক্যাটরিনা টার্কুট তার প্রকৃত নাম হলেও তিনি ক্যাটরিনা কাইফ নামেই পরিচিত। ক্যাটরিনা নামটি যেন সৌন্দর্য্যর প্রতীক।

ফিল্মফেয়ার ডটকম অনুসরণে

এম

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
শাশুড়িকে নিয়ে যে মন্তব্য করলেন ক্যাটরিনা
আট বছরের সম্পর্কের ইতি টানলেন সালমান!
শুটিংয়ে যে কারণে অক্ষয়কে চড় মারেন ক্যাটরিনা
‘আমারও আপত্তিকর ভিডিও তৈরি করেছে’
X
Fresh