• ঢাকা শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১
logo

ঢাকার মঞ্চে অভিনয় করবেন শাবানা আজমি

পাভেল রহমান

  ১২ অক্টোবর ২০১৭, ১৪:৩০

বলিউড তারকা শাবানা আজমি ও গীতিকার জাভেদ আখতার আসছেন ঢাকার মঞ্চে। ‘কাইফি আওর ম্যায়’ শিরোনামের একটি নাটক মঞ্চস্থ করবেন এই তারকা দম্পতি। জানা গেছে, শাবানা আজমির বাবা কবি কাইফি আজমি’র জীবনীনির্ভর মঞ্চনাটক এটি।

কবি কাইফি আজমিকে নিয়ে শওকত কাইফির বই ‘ইয়াদ কি রেহগুজার’ থেকে নাটকটি রচনা করেছেন জাভেদ আখতার। মঞ্চে জাভেদ আখতার ও শাবানা আজমির কথোপকথনের মধ্য দিয়ে এগিয়ে চলে নাটকটির গল্প।

আগামী ২৫ অক্টোবর সন্ধ্যা ৭টায় নাটকটি মঞ্চস্থ হবে রাজধানীর খামারবাড়ি এলাকার কৃষিবিদ কমপ্লেক্স অডিটোরিয়ামে। নাটকটির বাণিজ্যিক প্রদর্শনীর টিকিট বিক্রি শুরু হয়েছে অনলাইনে।

এই বিশেষ আয়োজনটি সরাসরি মঞ্চে দেখতে চাইলে দর্শকের কিনতে হবে পাঁচ হাজার অথবা দুই হাজার টাকার টিকিট। গত ১১ অক্টোবর থেকে টিকিট বিক্রি শুরু হয়েছে।

জাভেদ আখতার-শাবানা আজমির নাটকের পাশাপাশি এ আয়োজনে গজল পরিবেশন করবেন জসিন্দর সিং। আয়োজক প্রতিষ্ঠান ব্লুজ কমিউনিকেশনস সূত্রে এই তথ্য জানা গেছে।

ভারতের খ্যাতিমান গীতিকার জাভেদ আকতার। অন্যদিকে অভিনেত্রী হিসেবে ভারতের পাশাপাশি বাংলাদেশেও দারুণ জনপ্রিয়তা রয়েছে শাবানা আজমির। শাবানা-জাভেদ দম্পতি এবার ঢাকার মঞ্চে হাজির হচ্ছেন একসাথে।

ব্লুজ কমিউনিকেশন্সের হটলাইনের- ০১৭৭৭ ১০০৭০০ এই নাম্বারে ফোন করে জানা যাবে বিস্তারিত।

পিআর/এম

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
অবশেষে ক্যানসারের কাছে হার মানলেন অভিনেত্রী
X
Fresh