close
ঢাকা, সোমবার, ১৮ ডিসেম্বর ২০১৭ | ০৪ পৌষ ১৪২৪

সিমলার ‘ম্যাডাম ফুলি টু’

এ এইচ মুরাদ
|  ১২ অক্টোবর ২০১৭, ১৩:০০ | আপডেট : ১২ অক্টোবর ২০১৭, ১৩:২৮
ক্যারিয়ারের প্রথম ছবি ‘ম্যাডাম ফুলি’তে অভিনয় করে বাজিমাত করেছিলেন চিত্রনায়িকা সিমলা। গুণী নির্মাতা শহীদুল ইসলাম খোকন পরিচালিত ছবিটি মুক্তি পায় ১৯৯৯ সালে। এ ছবির জন্য জাতীয় চলচ্চিত্র পুরস্কার অর্জন করেন তিনি।  

এরপরে আরো বেশ কয়েকটি চলচ্চিত্রে দেখা গেছে তাকে। তবে এখন অভিনয়ে নিয়মিত নন সিমলা।

মাঝে ‘নাইওর’ ও ‘নিষিদ্ধ প্রেমের গল্প’ ছবিতে অভিনয় করেছেন তিনি। এর মধ্যে ‘নিষিদ্ধ প্রেমের গল্প’র নাম পরিবর্তন করে এখন ‘প্রেম কাহন’রাখা হয়েছে।

এবার প্রথম ছবির সিক্যুয়েল ‘ম্যাডাম ফুলি টু’তে অভিনয় করতে যাচ্ছেন সিমলা। নির্মাতা পরিবর্তনের মাধ্যমে এ ছবির শুটিং শুরু হতে যাচ্ছে। প্রথমে শোনা গিয়েছিল ‘কিস্তিমাত’ খ্যাত নির্মাতা আশিকুর রহমান ছবিটি তৈরি করবেন। এবার পরিচালক হিসেবে তার স্থলাভিষিক্ত হলেন রাশিদ পলাশ। এ নির্মাতার প্রথম ছবি ‘নাইওর’র নায়িকাও সিমলা। ছবিটির অল্প কিছু অংশের শুটিং বাকি রয়েছে।

এ ব্যাপারে রাশিদ পলাশ আরটিভি অনলাইনকে বলেন, ‘ম্যাডাম ফুলি’র সিক্যুয়েল হলেও নতুন ছবির গল্প ও উপস্থাপনায় ভিন্নতা থাকছে। এখানে সিমলাকে ভিন্ন লুকে দেখা যাবে। আপাতত তার চলচ্চিত্রটি নিয়ে কিছু বলতে চাই না। আর শহীদুল ইসলাম খোকন স্যারের ছবির সিক্যুয়েল নির্মাণ করতে যাচ্ছি। মনের মধ্যে এক ধরনের ভয় কাজ করছে। তবে আমি আশাবাদী দর্শকদের একটি ভালো ছবি উপহার দিতে পারবো।

কয়েক দিনের মধ্যেই এ ছবির অন্যান্য শিল্পীদের নাম প্রকাশ করা হবে বলে জানিয়েছেন নির্মাতা।

এম 

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়