• ঢাকা বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০
logo

বিএফডিসির নতুন এমডি আমির

আরটিভি অনলাইন রিপোর্ট

  ১১ অক্টোবর ২০১৭, ১৯:৪৩

বাংলাদেশ ফিল্ম ডেভেলপমেন্ট করপোরেশন (বিএফডিসি) তে যোগ দিয়েছেন নতুন ব্যবস্থাপনা পরিচালক (এমডি)। এ কর্মকর্তার নাম আমির হোসেন। বুধবার (১১ অক্টোবর) থেকে তিনি দায়িত্ব পালন করছেন।

বিএফডিসি সূত্র এ তথ্য নিশ্চিত করেছে।

এর আগে ব্যবস্থাপনা পরিচালক তপন কুমার ঘোষ মঙ্গলবার (১০ অক্টোবর) বিএফডিসি’তে শেষ কর্মদিবস পালন করেছেন। তিনি নতুন ব্যবস্থাপনা পরিচালককে সব দায়িত্ব বুঝিয়ে দিয়েছেন।

বিএফডিসি থেকে বিদায় নিয়ে এ কর্মকর্তা এখন জাতীয় সংসদে অতিরিক্ত সচিব হিসেবে যোগদান করেছেন বলে জানা গেছে।

এ নিয়ে আরটিভি অনলাইনের সঙ্গে কথা হয় তপন কুমার ঘোষের। তিনি বলেন, প্রায় আড়াই বছর দায়িত্ব পালন করলাম এখানে। ভালো মন্দ মিলিয়ে সময়টা কেটেছে। বলা যায়, সুখকর অভিজ্ঞতাই বেশি ছিল। এ সময়টাতে বিএফডিসি সবসময়ই আলোচনায় ছিল। ফলে অনেক নতুন অভিজ্ঞতার সুযোগ হয়েছে। এসব অভিজ্ঞতা আমার কাছে স্মরণীয় হয়ে থাকবে।

কখনো এফিডিসিতে ফেরার ইচ্ছা আছে কিনা জিজ্ঞেস করলে তিনি বলেন, পুরোনো কর্মস্থলে হয়তো আর কাজ করা হবে না। তবে ঘোরাঘুরির কারণে হলেও বিএফডিসিতে যাবো। এ সময়কালে সবসময় যাদের সহযোগিতা পেয়েছি। তাদের কাছে আমি আজীবন কৃতজ্ঞ থাকবো।

নতুন ব্যবস্থাপনা পরিচালক হিসেবে যোগ দেয়া আমির হোসেন ১৯৮৬-বিসিএস প্রশাসন ক্যাডার। তিনি এর আগে দুর্যোগ ও ত্রাণ ব্যবস্থাপনা মন্ত্রণালয়ে অতিরিক্ত সচিব হিসেবে কর্মরত ছিলেন।

নতুন কর্মস্থলে যোগ দেয়া সম্পর্কে তিনি বলেন, নতুন জায়গায় বেশ ভাল লাগছে। আশা করছি, সবার সহযোগিতায় বিএফডিসির আগামী দিনের কাজ এগিয়ে নিতে পারবো।

এসজে

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
৪ মাস বেতন না পেয়ে বিপাকে এফডিসি কর্মকর্তা-কর্মচারীরা
X
Fresh