close
ঢাকা, বৃহস্পতিবার, ১৯ অক্টোবর ২০১৭ | ০৪ কার্তিক ১৪২৪

মালদ্বীপে কেন বচ্চন পরিবার?

বিনোদন ডেস্ক, আরটিভি অনলাইন
|  ১১ অক্টোবর ২০১৭, ১৩:৫৬ | আপডেট : ১১ অক্টোবর ২০১৭, ১৪:০৩
বলিউডের ‘বিগ বি’ খ্যাত অমিতাভ বচ্চনের ৭৫তম জন্মদিন আজ (১১ অক্টোবর)। বিশেষ এই দিনটি উদযাপন করতে সপরিবারে মালদ্বীপে পাড়ি দিলেন অমিতাভ বচ্চন। সঙ্গে জয়া, অভিষেক, শ্বেতা নন্দা ও ঐশ্বরিয়া রাই বচ্চন রয়েছেন।

তাদের সঙ্গে রয়েছে শ্বেতার মেয়ে নভ্যা নভেলি নন্দা, অভিষেক-ঐশ্বরিয়ার পুত্র আরাধ্যা। তবে ‘বিগ বি’র জন্মদিনের গ্র্যান্ড সেলিব্রেশনে হাজির হতে পারেননি অগস্তা নন্দা। জানা গেছে, সেমিস্টার পরীক্ষার জন্য ব্যস্ত রয়েছে শ্বেতার ছেলে অগস্তা।

গতকাল মঙ্গলবার সকালে ‘বিগ বি’র জন্মদিন উদযাপন করতে মালদ্বীপ পৌঁছায় বচ্চন পরিবার। শ্বেতা, অভিষেক, ঐশ্বরিয়া এই আয়োজন করেন। মালদ্বীপের রেথিরা রিসোর্টে আছেন তারা। এর আগে অভিষেক বচ্চনের জন্মদিনও এই রিসোর্টে উদযাপন করা হয়েছিল।

জন্মদিন উপলক্ষে কেক কেটে আনন্দ করেন সবাই। এ সময় অমিতাভকে উপহারও তুলে দেন তারা। পরিবারের বাইরেও অনেকে অমিতাভ বচ্চনকে শুভেচ্ছা জানাচ্ছেন। কেউ কেউ সোশ্যাল মিডিয়ায় শুভেচ্ছা জানাচ্ছেন এই বলিউড তারকাকে।

বিশেষ এই দিনে অমিতাভকে কাছে না পেয়ে বলিউডের অনেক তারকাও শুভেচ্ছা জানাচ্ছেন সোশ্যাল মিডিয়ায়। কেউ কেউ ফোন করে শুভেচ্ছা জানাচ্ছেন।   

বর্তমানে ‘ঠাগস অব হিন্দুস্থান’ চলচ্চিত্রের শুটিং করছেন অমিতাভ বচ্চন। ছবিটিতে অমিতাভের সঙ্গে দেখা যাবে আমির খানকে। আরো রয়েছেন ক্যাটরিনা কাইফ এবং ফাতিমা সানা শেখও। আগামী বছর ছবিটি মুক্তি পেতে পারে।

পিআর/এসএস

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়