• ঢাকা শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
logo

‘হেয়ার স্টাইল’ নিয়ে ক্ষমা চাইলেন শুভ

আরটিভি অনলাইন রিপোর্ট

  ১০ অক্টোবর ২০১৭, ১৬:০৪

দীপংকর দীপন পরিচালিত ‘ঢাকা অ্যাটাক’ নিয়ে এখন সরগরম সিনেমা হল। ছবিটিতে অভিনয় করে প্রশংসিত হচ্ছেন আরিফিন শুভ। তবে ‘হেয়ার স্টাইল’ নিয়ে সমালোচনার মধ্যে পড়েছেন তিনি।

আরিফিন শুভ এক ভিডিও বার্তায় বলেন, দুই বছর ধরে ঢাকা অ্যাটাকের শুটিং হয়েছে। পরিকল্পনা মাফিক নির্ধারিত সময়ে কাজ শেষ করা যায়নি। এ কারণে হেয়ার স্টাইলের ধারাবাহিকতা ধরে রাখা যায় নি।

দর্শকের কাছে ক্ষমা চেয়ে শুভ বলেন, প্রথমে আমার পক্ষ থেকে ক্ষমা চাইছি। কারণ একজন অভিনয়শিল্পী হিসেবে এটা প্রথমত আমার ভুল। এর দায়ভার আমার কাঁধে নিলাম। আমি সমগ্র দেশবাসী ও দর্শকের কাছে ক্ষমাপ্রার্থী।

এই অভিনেতা আরো বলেন, যারা ঢাকা অ্যাটাক দেখেছেন, দেখতে যাচ্ছেন ও দেখার পরিকল্পনা করছেন, তাদের সবাইকে ধন্যবাদ জানাই। সবার কাছে আমি চিরকৃতজ্ঞ।

দীপংকর দীপন পরিচালিত সিনেমাটির মূল ভাবনা ও কাহিনী লিখেছেন ঢাকা মেট্রোপলিটন পুলিশের অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (কাউন্টার টেররিজম ইউনিট) সানী সানোয়ার।

যৌথভাবে প্রযোজনা করেছে- স্প্ল্যাশ মাল্টিমিডিয়া, ঢাকা পুলিশ পরিবার কল্যাণ সমিতি লিমিটেড এবং থ্রি-হুইলারস লিমিটেড। বাংলাদেশ ছাড়াও কানাডা, আমেরিকা, মালয়েশিয়া, অস্ট্রেলিয়া, নিউজিল্যান্ডসহ বিশ্বের আরো কয়েকটি দেশে সিনেমাটি মুক্তি পাবে।

ঢাকা অ্যাটাক সিনেমায় অভিনয় করেছেন আরিফিন শুভ, মাহিয়া মাহি, এবিএম সুমন, নওশাবা, শতাব্দী ওয়াদুদ, তাসকিন রহমান, মোহাম্মদ আলী হায়দার, নিকোল মন্ডল। বিশেষ অতিথি চরিত্রে অভিনয় করেছেন সৈয়দ হাসান ইমাম, আফজাল হোসেন, আলমগীর ও শিপন মিত্র।

পিআর/এসজে

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
দক্ষিণ কোরিয়া চলচ্চিত্র উৎসবে জাজের ‘ময়না’
শিল্পী সমিতির নির্বাচন নিয়ে নতুন সিদ্ধান্ত
জয়ার প্রথম
নায়িকা নয়, শাকিবের মা হয়ে আসছেন মাহি!
X
Fresh