• ঢাকা শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১
logo

তাদের ঘরে সুখের পাখি উড়ে

আরটিভি অনলাইন রিপোর্ট

  ০৯ অক্টোবর ২০১৭, ১৮:০১
ছবিতে মীর সাব্বির-ফারজানা চুমকি

শোবিজ তারকাদের মাঝে কেন সংসার ভাঙার হিড়িক? এমন প্রশ্ন এখন ফুটপাতের চায়ের দোকান থেকে অভিজাত রেঁস্তোরায়। সাম্প্রতিক সময়ে জানা গেলো প্রায় এক ডজন তারকার সংসার ভাঙার খবর। সংসার যেন পুতুলখেলা!

শুধু তারকাদের নয়, সাধারণ মানুষের মধ্যেও সংসার ভাঙার প্রবণতা বেড়েছে। এর জন্য সামাজিক অস্থিরতা, ক্যারিয়ারমুখি ব্যস্ততাকে দায়ী করেন কেউ কেউ।

পুঁজিবাদি বাস্তবতায় ক্যারিয়ার মানুষকে অনেক বেশি অস্থির করে তুলেছে। মজার বিষয় হচ্ছে; অভাবের তাড়নায় শোবিজ তারকাদের সংসার ভাঙার খবর খুবই কম শোনা যায়। বেশিরভাগ ক্ষেত্রে অর্থনৈতিকভাবে প্রতিষ্ঠিত দম্পতিদের সংসারেই অশান্তি দেখা যায়।

ব্যক্তিত্বের দ্বন্দ, ছাড় দেয়ার মানসিকতা না থাকা এবং ক্যারিয়ারমুখি ভাবনা সংসার ভাঙার কারণ হিসেবে কাজ করে। তবে অভাবের তাড়নায় সংসার ভাঙারও কিছু ঘটনা রয়েছে। শোবিজ তারকাদের সংসার ভাঙার মাঝে আলো-ঝলমলে-অস্থির জীবনকে দায়ী করেন কেউ কেউ।

শোবিজের আলোকময় জীবনে থেকেও সংসার জীবনে সুখী এমন সেলিব্রেটির সংখ্যাও অনেক। সংসারজীবনে যারা সুখে আছেন তাদের চাইতে সংসার ভাঙার খবর নিয়েই যেন মানুষের আগ্রহ বেশি। গণমাধ্যমেও সংসার ভাঙার খবর নিয়ে প্রতিযোগিতা দেখা যায়।

বিশ্বায়নের এই অস্থির সময়ে দারুণ সুখে যারা দাম্পত্যজীবন উদযাপন করছেন তাদের কিছু ছবি নিয়ে সাজানো হয়েছে এই ফটো ফিচার- তাদের ঘরে সুখের পাখি উড়ে।

রামেন্দু মজুমদার-ফেরদৌসি মজুমদার

আলী যাকের-সারা যাকের

ইনামুল হক- লাকী ইনাম

তারিক আনাম খান- নিমা রহমান

রহমত আলী-ওয়াহিদা মল্লিক জলি

মোশাররফ করিম-রোবেনা রেজা জুঁই

জাহিদ হাসান, সাদিয়া ইসলাম মৌ

ওমর সানী- মৌসুমী

তৌকীর আহমেদ- বিপাশা হায়াৎ

লিটু আনাম- হৃদি হক

শাহেদ আলী-দীপা খন্দকার

পিআর/এম

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
ঈদে হানিফ সংকেতের ‘আলোকিত অন্ধকার’
কোয়ান্টাম ফিজিক্সে অভূতপূর্ব সাফল্য পেলেন বাংলাদেশি গবেষক
৪ তারকা দম্পতির ভালোবাসার ঘর
প্রথম ডেভেলপমেন্ট কমিউনিকেশন কনক্লেইভে রামেন্দু-সারা যাকের-ত্রপা
X
Fresh