• ঢাকা মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ৩ বৈশাখ ১৪৩১
logo

‘ভেতর থেকে তাগিদ অনুভব করেছি’

এ এইচ মুরাদ

  ০৯ অক্টোবর ২০১৭, ১৩:৩৮

দেশীয় ছবির অন্যতম আলোচিত নায়িকা ইয়ামিন হক ববি। এরই মধ্যে বেশ কিছু ব্যবসা সফল ছবি উপহার দিয়েছেন এ নায়িকা। তার অভিনীত বেশির ভাগ ছবিই অ্যাকশন ও রোমান্স নির্ভর।

সেই ববি এবার অভিনয় করেছেন ‘বৃদ্ধাশ্রম’ নামে ভিন্নধারার একটি ছবিতে। এতে তার বিপরীতে অভিনয় করেছেন সঙ্গীত শিল্পী এসডি রুবেল। প্রথমবারের মতো এ ধরনের ছবিতে অভিনয় করে দারুণ আশাবাদী ববি।

এ ছবিটি বেছে নেয়ার ব্যাপারে জানতে চাইলে আরটিভি অনলাইনকে ববি বলেন, একদম পার্সোনাল জায়গা থেকে কাজটি করা। চোখের সামনে অনেককেই দেখেছি বৃদ্ধ বাবা-মাকে রেখে দেশের বাইরে চলে গিয়েছেন বা সন্তান হয়তো দেশেই আছেন কিন্তু মা-বাবাকে দেখাশোনা করছেন না। তাদের ঠিকানা হয়েছে বৃদ্ধাশ্রমে। এসব দেখে ভেতর থেকে তাগিদ অনুভব করেছি। যখন ছবিতে কাজটির প্রস্তাব এলো তখন একটা বিষয়ই ভেবেছি, ছবিটা দেখে কিছু মানুষের যদি চিন্তার পরিবর্তন হয়, তবে সেটাই হবে আমার সার্থকতা।

ববি সম্প্রতি ‘বেপরোয়া’ নামে নতুন একটি ছবির কাজ শুরু করেছেন। এছাড়াও এ নায়িকার প্রযোজিত ‘বিজলি’ ছবিটির শুটিং ও এডিটিং সম্পন্ন হয়েছে। বাংলাদেশের প্রথম সুপার হিরো-সুপার হিরোইন নির্ভর ছবিটি ভালো একটা দিনক্ষণ দেখে মুক্তি দেয়ার পরিকল্পনা রয়েছে বলে জানালেন এ নায়িকা।

২০১০ সালে ইফতেখার চৌধুরী পরিচালিত ‘খোঁজ দ্য সার্চ’ ছবির মাধ্যমে বড় পর্দায় যাত্রা শুরু তার। এরপর ‘দেহরক্ষী’, ‘রাজত্ব’, ‘ফুল অ্যান্ড ফাইনাল’, ‘অ্যাকশন জেসমিন’, ‘হিরো দ্য সুপারস্টার’, ‘আই ডোন্ট কেয়ার’, ‘ওয়ান ওয়ে’সহ বেশ কিছু ছবি উপহার দিয়েছেন তিনি।

এম

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
ভোট না দিতে পারায় আফসোস ববির
X
Fresh