• ঢাকা মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ৩ বৈশাখ ১৪৩১
logo

‘নায়িকা নিয়ে ঘোরার জন্য সিনেমা বানান নাই’

আরটিভি অনলাইন রিপোর্ট

  ০৯ অক্টোবর ২০১৭, ১২:৫৭

‘পরিচালক দর্শকের জন্য ছবিটা বানাইছেন। ফিল্ম ফেস্টিভ্যালে নায়িকা নিয়ে ঘোরার জন্য বানান নাই; গাদা গাদা বিদেশি সিনে-ম্যাগাজিনের রিভিউ বেচার চেষ্টা করেন নাই। কাহিনীকার সানী সানোয়ার তামিল ছবি কিংবা কারো জীবন কপি করেন নাই। বাংলাদেশের মতো স্বল্প পরিসরের কারিগরি রসদ নিয়ে আন্তর্জাতিক মানের ছবি বানানোর চেষ্টা করেছেন।’ ঢাকা অ্যাটাক দেখার পর এভাবেই নিজের ফেসবুক পাতায় প্রতিক্রিয়া জানালেন জনপ্রিয় অভিনেত্রী মেহের আফরোজ শাওন।

তিনি বলেন, ‘বাংলা সিনেমা না দেখা আমার কর্পোরেট বন্ধুরাও ছবি দেখে আনন্দ পেয়েছেন।‘টিকাটুলির মোড়’ গানটির সঙ্গে তাল মিলিয়েছেন। বোম্ব ডিসপোজালের পর নিজের অজান্তেই আমরা হল ভর্তি দর্শকের সঙ্গে তালি দিয়েছি। অফিসার আশফাকের অনাগত সন্তানের কথা ভেবে আবেগী হয়েছি। মানসিকভাবে অসুস্থ জিসানের ক্রূরতায় শিউরে উঠেছি। দেশের জন্য বাংলাদেশ পুলিশের অবসরহীন দায়িত্ববোধ দেখে আপ্লুত হয়েছি।

সত্যিকারের বেশকিছু পুলিশ অফিসার ছিলেন এই ছবিতে; প্রত্যেকের কাছ থেকেই সাবলীল অভিনয় বের করে নিয়েছেন পরিচালক। পরীক্ষিত অভিনেতা শতাব্দী ওয়াদুদের পাশাপাশি এবিএম সুমন ছিলেন দূর্দান্ত। কথায় কথায় ‘ডাবল’ বলা নাম না জানা অভিনেতাও নজর কেড়েছে।

জিসান চরিত্রে তাসকিন; আমার শৈশবের সরল-সাদাসিধা বন্ধুটা এমন অসুস্থ একটা চরিত্রে যা করে দেখালো। অঞ্জন, বন্ধু তুমি জন্মগতভাবেই অভিনেতা। সবশেষে পরিচালককে বলতে চাই, দাদা আপনি মুক্তিযুদ্ধের একটা ছবি বানান। দর্শক হিসাবে আমি অপেক্ষায় থাকবো।

পিআর/এম

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
মনোনয়ন পেতে নতুন কৌশল, নির্বাচনী প্রচারণায় অংশগ্রহণ
মনোনয়নপত্র কিনলেন অভিনেত্রী শাওন
X
Fresh