close
ঢাকা, শুক্রবার, ১৫ ডিসেম্বর ২০১৭ | ০১ পৌষ ১৪২৪

শাকিব খানের সঙ্গে সানি লিওন!

আরটিভি অনলাইন রিপোর্ট
|  ০৭ অক্টোবর ২০১৭, ১৭:১২ | আপডেট : ০৭ অক্টোবর ২০১৭, ১৭:২৪
কিছুদিন আগে ঢাকার একটি কনসার্টে সানি লিওন আসবেন। এই খবর প্রকাশের পর দেশের একাধিক ধর্মীয় সংগঠন থেকে সানি লিওনের ঢাকায় আসা ঠেকানোর ঘোষণা দেওয়া হয়।

তবে মজার বিষয় হচ্ছে, সানি লিওন নিজেই জানতেন না ঢাকায় আসার খবর। এই ঘটনার পর তিনি জানিয়েছিলেন, ঢাকার কেউ তার সঙ্গে যোগাযোগ করেনি।

এবার সানি লিওনকে ঢাকার সিনেমায় অভিনয় করানোর ঘোষণা দিয়েছেন শাপলা মিডিয়ার কর্ণধার সেলিম খান। শাকিব খান অভিনীত ‘মামলা হামলা ঝামেলা’ চলচ্চিত্রের একটি আইটেম গানে সানি লিওনকে অভিনয় করানোর ব্যাপারে চেষ্টা করছেন এই প্রযোজক।

এ নিয়ে একটি অনলাইন সংবাদ মাধ্যমে খবর প্রকাশ হয়েছে। তবে বিষয়টিকে ফাঁকা আওয়াজ বলে মনে করছেন চলচ্চিত্র সংশ্লিষ্ট কেউ কেউ। এর আগেও একাধিক চলচ্চিত্র পরিচালক সানি লিওনকে ঢালিউডের চলচ্চিত্রে অভিনয় করানোর ঘোষণা দিয়েছিলেন। পরে দেখা যায়, সানি লিওনের সঙ্গে যোগাযোগ করতেই তারা ব্যর্থ হয়েছেন।

ভারতীয় জনপ্রিয় তারকাদের নাম দিয়ে এর আগেও একাধিক নির্মাতা-প্রযোজক এমন ফাঁকা আওয়াজ দিয়েছেন। কেউ কেউ দাবী করেছেন তাদের সিনেমায় অভিনয় করবেন ক্যাটরিনা কাইফ, কোয়েল মল্লিক। শেষ পর্যন্ত সেই সিনেমাগুলোর কাজই শুরু হতে দেখা যায় নি।

এবার দেখার অপেক্ষা সেলিম খান প্রযোজিত ‘মামলা হামলা ঝামেলা’ চলচ্চিত্রের আইটেম গানে সানি লিওনকে দেখা যায় কি না? জানা গেছে, ‘মামলা হামলা ঝামেলা’ ছবিটি পরিচালনা করবেন উত্তম আকাশ।

এই ছবিতে শাকিব খানের নায়িকা হয়ে অভিনয় করবেন বিদ্যা সিনহা মিম। আরো অভিনয় করবেন ওমর সানি-মৌসুমী। আগামী নভেম্বর মাসে এই ছবির শুটিং শুরু হওয়ার কথা রয়েছে।

পিআর

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়