• ঢাকা শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১
logo

বিশেষ দিনে হঠাৎ কুমিল্লায় মোশাররফ-জুঁই

পাভেল রহমান

  ০৭ অক্টোবর ২০১৭, ১৬:১৫

বাংলাদেশের টিভি নাটকের জনপ্রিয় তারকা দম্পতি মোশাররফ করিম ও রোবেনা রেজা জুঁইয়ের ১৩তম বিবাহবার্ষিকী শনিবার (৭ অক্টোবর)। বিশেষ এই দিনটি প্রতি বছরই ঘরোয়া আয়োজনে উদযাপন করেন এই তারকা জুটি। তবে এবার দিনটি উদযাপন করতে হঠাৎ করেই কুমিল্লা গেছেন তারা।

রোবেনা রেজা জুঁই আরটিভি অনলাইনকে বলেন, এই দিনটি সবসময় পারিবারিকভাবে কাটানো হয়। দু'জনেই চেষ্টা করি যেন কোনো শুটিং না থাকে। এবারো দিনটিতে ছুটির আমেজে আছি। এক ছোট ভাইয়ের আমন্ত্রণে কুমিল্লায় এসেছি।

জুঁই বলেন, ওর নাম শাহিদুল্লাহ সবুজ। সে মোশাররফের নাটকের দলের (নাট্যকেন্দ্র) ছোট ভাই। সবুজ অনেক দিন ধরেই বলছিল; ওর গ্রামের বাড়িতে যেতে। দিনটিতে দু'জনেরই কোনো কাজ নেই; তাই হঠাৎ করেই রাজি হয়ে গেলাম।

‘গতকাল রাতে রওনা হয়ে ভোরবেলায় কুমিল্লায় এসেছি। সন্ধ্যার পরই ঢাকায় ফিরে আসবো। কাল থেকে আমাদের দুজনেরই শুটিং রয়েছে। তাই রাতেই ঢাকা ফিরতে হবে।’ বললেন তিনি।

বিশেষ এই দিনটিতে প্রিয় মানুষকে কি উপহার দিয়েছেন জানতে চাইলে জুঁই বলেন, সেভাবে পরিকল্পনা করে কখনো কিছু কেনা হয় না। তবে আমার হ্যান্ডব্যাগ খুব পছন্দ। সে হ্যান্ডব্যাগ; আরো কিছু গিফট দিয়েছে আমাকে। আমি ওর পছন্দের কিছু উপহার দিয়েছি।

জুঁইয়ের সঙ্গে মোশাররফ করিমের প্রথম পরিচয় ২০০০ সালে। তারপর চার বছর প্রেমের সম্পর্কের পর ২০০৪ সালের এদিনে বিবাহ বন্ধনে আবদ্ধ হন তারা। রায়ান নামের তাদের একটি সন্তান রয়েছে।

পিআর

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
ঈদে মোশাররফ করিম-তানিয়া বৃষ্টির ‘কপাল মন্দ’
‘ছেলেবেলার সঙ্গে এখনকার ঈদের বিস্তর ফারাক’
‘হাতকড়া’ নিয়ে প্রকাশ্যে হিমি-মোশাররফ করিম
আমি একটা তেলাপোকাও মারতে পারি না : মোশাররফ করিম
X
Fresh