• ঢাকা শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১
logo

শিরোনামহীনে আর গাইবেন না তুহীন

আরটিভি অনলাইন রিপোর্ট

  ০৭ অক্টোবর ২০১৭, ১২:৫১

জনপ্রিয় ব্যান্ডদল ‘শিরোনামহীন’ থেকে সরে দাঁড়ালেন লিড ভোকালিস্ট তানযীর তুহীন। শুক্রবার সন্ধ্যায় তার ভেরিফাইড ফেসবুক পাতায় এক স্ট্যাটাসের মাধ্যমে দল ছাড়ার ঘোষণা দেন তিনি। যদিও ব্যান্ড ছাড়ার বিস্তারিত কারণ জানান নি; তবে ব্যক্তিগত কারণ দেখিয়েছেন এ শিল্পী।

নিজের ফেসবুক পাতায় লিখেছেন, ‘আমি তানযীর তুহীন, ব্যক্তিগত কারণে শিরোনামহীন ছাডছি...কিন্তু গান নয়।’

শিরোনামহীন সূত্রে জানা গেছে, কয়েক দিন আগে হৃদরোগে আক্রান্ত হয়ে হাসপাতালে ভর্তি ছিলেন তুহীন। পরে সুস্থ হয়ে বাসায় ফিরলেও চিকিৎসক তাকে মঞ্চে পারফর্ম না করার পরামর্শ দিয়েছেন। শারীরিক ঝুঁকি এড়াতেই দলের সাথে কথা বলে এই সিদ্ধান্ত নিয়েছেন তিনি।

তবে তুহীনের স্ট্যাটাসে গান ছাড়ার ইঙ্গিত নেই; শিরোনামহীন ছাড়ার কথা জানিয়েছেন তিনি। এ বিষয়ে তুহীনের সঙ্গে যোগাযোগ করার চেষ্টা করা হলে তিনি ফোন ধরেননি।

তুহিন পেশায় একজন স্থপতি। বাংলাদেশ প্রকৌশল বিশ্ববিদ্যালয়ে (বুয়েট) স্থাপত্য বিভাগে দ্বিতীয় বর্ষে অধ্যয়নকালে শিরোনামহীনের ব্যান্ডের বেসবাদক জিয়াউর রহমান জিয়ার সঙ্গে তার পরিচয় হয়। সে সময়ে জিয়া তাকে শিরোনামহীনে যোগ দিতে আমন্ত্রণ জানান।

দীর্ঘ সময় ধরেই ছিলেন এই ব্যান্ডের ভোকাল। সঙ্গীতচর্চার পাশাপাশি তিনি কয়েকটি টেলিভিশন নাটকে অভিনয় করেছেন। ‘মধ্যরাত্রিতে তিনজন দুর্ভাগা তরুণ’ নাটকের মাধ্যমে অভিনয়ে তার অভিষেক হয়। নাটকটি মুহম্মদ জাফর ইকবালের একই নামের গল্প অবলম্বনে নির্মিত।

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
বিঘ্ন হচ্ছে ইন্টারনেট সেবা
৫০ বছর উদযাপনে যুক্তরাষ্ট্রে ‘সোলস’
‘৮৫ হাজার টাকার ব্যান্ডউইথ ৬০ টাকায় নামিয়ে এনেছি’
খালিদকে নিয়ে আসিফের আবেগঘন স্ট্যাটাস
X
Fresh