• ঢাকা বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১
logo

ডিভোর্সের কথা স্বীকার করলেন মিলা

আরটিভি অনলাইন রিপোর্ট

  ০৭ অক্টোবর ২০১৭, ১১:৪৬

সংগীতশিল্পী মিলার ডিভোর্স নিয়ে বেশ কিছুদিন ধরেই গুঞ্জন শোনা যাচ্ছিল। দীর্ঘ ১০ বছরের প্রেমের সম্পর্কের পর চলতি বছরের ১২ মে পারিবারিকভাবে পারভেজ সানজারির সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হন মিলা। বেসরকারি বিমান সংস্থা ইউএস বাংলা এয়ারলাইনসে পাইলট হিসেবে কর্মরত আছেন পারভেজ সানজারি। এর আগে ছিলেন বাংলাদেশ বিমানবাহিনীর ফাইটার পাইলট।

বিয়ের এক মাসের মধ্যেই দাম্পত্য জীবনে নেমে আসে কালো অন্ধকার। মিলা বলেন, ‘আমরা ১০ বছর সম্পর্কের পর বিয়ে করেছিলাম। কিন্তু মাত্র ১৩ দিনের মাথায় আমি জানতে পারি, তার একাধিক নারীর সঙ্গে সম্পর্ক রয়েছে। আমাদের প্রেমের সময়গুলোতে সে ক্রমাগত আমার সাথে প্রতারণা করেছে এমনকি আমাদের বিয়ের পরও একাধিক নারীর সঙ্গে প্রতারণা করেছে।’

গত মাসে মিলার ডিভোর্সের গুঞ্জন ছড়ায়। সেই সময় বিষয়টি নিয়ে আরটিভি অনলাইন কথা বলেছিল মিলার সঙ্গে। তখন বিষয়টি অস্বীকার করেছিলেন তিনি। এবার মিলা ডিভোর্সের বিষয়টি স্বীকার করেছেন। শুক্রবার রাতে আরটিভি অনলাইনকে মিলা বলেন, হ্যা আমাদের ডিভোর্স হয়েছে।

জানা গেছে, দাম্পত্যজীবনের কলহের জের ধরে মাস তিনেক আগে স্বামী পারভেজ সানজারির বিরুদ্ধে থানায় অভিযোগ করেছিলেন মিলা। সবশেষ মারধর ও যৌতুকের অভিযোগে গত বৃহস্পতিবার (৫ অক্টোবর) মিলা বাদী হয়ে উত্তরা পশ্চিম থানায় নারী নির্যাতন দমন আইনের ১১ (খ) ও ১১ (গ) এবং ৫০৬ ধারায় মামলা দায়ের করেন। মামলার নম্বর ৪(১০)২০১৭।

এর পরিপ্রেক্ষিতে বৃহস্পতিবার রাতে পারভেজ সানজারিকে গ্রেপ্তার করে পুলিশ। শুক্রবার রিমান্ড চেয়ে আসামিকে আদালতে পাঠানো হয়। আদালত রিমান্ড না দিয়ে আসামিকে জেলহাজতে পাঠানোর নির্দেশ দেন।

পিআর/সি

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
ইতালিয়ান ফুটবল সাম্রাজ্যে ইন্টার মিলান
ডার্বি জিতে ৫ ম্যাচ আগেই চ্যাম্পিয়ন ইন্টার মিলান
মিলান ডার্বিসহ টিভিতে আজকের খেলা
ঈদের শুভেচ্ছা ভাগাভাগি করল ইউরোপের ফুটবল ক্লাবগুলো
X
Fresh