• ঢাকা শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১
logo

আমার স্বামীর সঙ্গে একাধিক নারীর সম্পর্ক: মিলা

পাভেল রহমান

  ০৭ অক্টোবর ২০১৭, ০৮:১০

সঙ্গীতশিল্পী মিলার দায়ের করা মামলায় শুক্রবার রাত থেকেই জেলহাজতে রয়েছেন তার স্বামী পারভেজ সানজারি। মারধর ও যৌতুকের অভিযোগে গত বৃহস্পতিবার (৫ অক্টোবর) মিলা বাদী হয়ে উত্তরা পশ্চিম থানায় নারী নির্যাতন দমন আইনের ১১ (খ) ও ১১ (গ) এবং ৫০৬ ধারায় মামলা দায়ের করেন। মামলার নম্বর ৪(১০)২০১৭। এর পরিপ্রেক্ষিতে বৃহস্পতিবার রাতে পারভেজ সানজারিকে গ্রেপ্তার করে পুলিশ। শুক্রবার রিমান্ড চেয়ে আসামিকে আদালতে পাঠানো হয়। আদালত রিমান্ড না দিয়ে আসামিকে জেলহাজতে পাঠানোর নির্দেশ দেন।

বিষয়টি নিয়ে কথা বলার জন্য শুক্রবার সন্ধ্যার পর থেকে আরটিভি অনলাইন একাধিকার যোগাযোগ করে মিলার সঙ্গে। কিন্তু তিনি ফোন ধরেননি। পরে মাঝরাতে এই প্রতিবেদকের মোবাইলে একটি ইংরেজি এসএমএস’র মাধ্যমে বিষয়টি নিয়ে মিলা তার বক্তব্য জানান।

মিলার বক্তব্যটি আরটিভি অনলাইন পাঠকের জন্য প্রকাশ করা হলো

‘আমরা ১০ বছর সম্পর্কের পর বিয়ে করেছিলাম। কিন্তু মাত্র ১৩ দিনের মাথায় আমি জানতে পারি, তার একাধিক নারীর সঙ্গে সম্পর্ক রয়েছে। আমাদের প্রেমের সময়গুলোতে সে ক্রমাগত আমার সাথে প্রতারণা করেছে এমনকি আমাদের বিয়ের পরও একাধিক নারীর সঙ্গে প্রতারণা করেছে।

আমি এরকম কারো সঙ্গে থাকতে পারব না যে একটা দীর্ঘ সম্পর্কের পরও এ ধরনের কাজ করে। সততা ছাড়া জীবনে কিছুই নেই। কেউই এমন কাউকে প্রত্যাশা করে না যে তার নববিবাহিতা স্ত্রীর সঙ্গে এমন করতে পারে। এটি শিল্পী বা সেলিব্রেটি হওয়ার জন্য নয়। এটি তার স্ত্রীর প্রতি ন্যূনতম ভদ্রতা এবং সম্মান রাখার বিষয়।

আমি একজন মানুষ হিসেবে এটি মেনে নিতে পারিনি। কারোরই উচিত না। কোনো পুরুষ তার স্ত্রীর অন্য লোকের সাথে সম্পর্ক বরদাস্ত করবে না, কোনো নারীরও এটা মেনে নেওয়া উচিত না।

তাই কাজ ও মিউজিকের প্রতি ভালোবাসা থাকায় আমি আমার জীবনের দিকে এগিয়ে যেতে চাই। আমার ভালোবাসার সর্বোচ্চ প্রাপ্তি হলো আমার ভক্ত ও শ্রোতারা। তারা এতো বছর পরও আমাকে ভুলেননি।

কিন্তু ১০ বছরের সম্পর্কের পর জীবনসঙ্গী হিসেবে থাকতে গিয়ে আমি তার বিশ্বাসঘাতকতার প্রমাণ পেলাম। আমি তার কাছ থেকে শুধু মানসিক নির্যাতনই নয়, মাঝে মাঝে শারীরিক নির্যাতনেরও শিকার হয়েছি। শেষে আমি বুঝতে পারলাম, অনেক হয়েছে, আমি নির্যাতিত হয়ে থাকতে পারি না যেখানে অনেক তরুণীরাই আমাকে রোল মডেল হিসেবে দেখে। নিজের ভাগ্য নিজের হাতে নিয়ে আমাকে এই দুরবস্থা থেকে বের হতে হয়েছে।

আমি আমার পরিবারের কাছে সাহায্য চেয়েছিলাম। তারা আমাকে উত্তরা থানায় নিয়ে গিয়েছিল এবং আমি নারী ও শিশু নির্যাতন দমন আইন ২০০০ (সংশোধিত ২০০৩) অনুযায়ী একটি মামলা করি। পরে পুলিশ তাকে গ্রেপ্তার করে। কোনো নারী বা পুরুষেরই এ ধরনের ঘটনা মেনে নিয়ে বসবাস করা উচিত না, সামাজিক অবস্থান যাই হোক না কেন। ভালোবেসে পাশে থাকার জন্য আমার পরিবার, ভক্ত ও শুভাকাঙ্ক্ষী সবাইকে ধন্যবাদ।’

উল্লেখ্য পপ গায়িকা মিলা ১০ বছর প্রেমের পর চলতি বছরের ১২ মে পারিবারিকভাবে পারভেজ সানজারির সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হন। পারভেজ সানজারি একজন পাইলট। বেসরকারি বিমান সংস্থা ইউএস বাংলা এয়ারলাইনসে পাইলট হিসেবে কর্মরত আছেন তিনি। এর আগে ছিলেন বাংলাদেশ বিমানবাহিনীর ফাইটার পাইলট।

পিআর/সি

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
স্বামীর মৃত্যুর পর নিজেকে শেষ করে দিতে চেয়েছিলেন বিদ্যা
জয়ের স্ত্রীর দাবি, সালমান শাহর মতোই তার স্বামীকে টার্গেট করা হলো
৩০ বছর বয়সে ১৪ নারীর স্বামী সাঈদ
কিডনি দিয়ে স্বামীকে বাঁচানো ববিতার প্রাণ গেল ছিনতাইকারীদের হাতে
X
Fresh