• ঢাকা শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১
logo

বিচারক মোনালিসা

আরটিভি অনলাইন রিপোর্ট

  ০৫ অক্টোবর ২০১৭, ১৬:৫০

আমেরিকায় সুন্দরী প্রতিযোগিতার বিচারক হিসেবে দেখা যাবে বাংলাদেশের জনপ্রিয় অভিনেত্রী মোনালিসাকে। ‘মিসেস ইন্ডিয়া ওয়ার্ল্ডওয়াইড’ প্রতিযোগিতায় বিচারক হিসেবে আমন্ত্রণ পেয়েছেন তিনি। নিজের ফেসবুক পাতায় পোস্ট দিয়ে এই তথ্য জানান মোনালিসা।

আমন্ত্রণের চিঠিটি গত ২২ আগস্ট পেলেও তিনি নিজের ফেসবুক পাতায় প্রকাশ করেছেন গতকাল রাতে। বাংলাদেশে যখন ‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ’ নিয়ে তুমুল আলোচনা চলছে তখনই মোনালিসা এই তথ্য জানালেন সবাইকে।

অন্যদিকে আজ বৃহস্পতিবার (৫ অক্টোবর) মোনালিসার জন্মদিন। এই বিশেষ দিনটিতেই সবাইকে জানালেন নতুন খবর। ‘মিসেস ইন্ডিয়া ওয়ার্ল্ডওয়াইড’ প্রতিযোগিতায় আন্তর্জাতিক তারকা বিচারক প্যানেলে এবারই প্রথম স্থান পেলেন বাংলাদেশের কেউ।

জানা গেছে, বিশ্বের ৩৫টি দেশে অনুমোদিত মিসেস ইন্ডিয়া ওয়ার্ল্ডওয়াইড হলো ভারতের একমাত্র আন্তর্জাতিক প্রতিযোগিতা। নিউ জার্সির রয়েল আলবার্টস প্যালেসের দ্য প্লাজায় শুক্রবার (৬ অক্টোবর) আর গ্র্যান্ড বলরুমে আগামী ৮ অক্টোবর অনুষ্ঠিত হবে মিস ইন্ডিয়া ওয়ার্ল্ডওয়াইড ও মিসেস ইন্ডিয়া ওয়ার্ল্ডওয়াইড প্রতিযোগিতা।

প্রথম দিন ইভেনিং গাউন আর দ্বিতীয় দিন ভারতীয় পোশাকে সেজে বিচারকদের সামনে আসবেন প্রতিযোগীরা।

মোনালিসা বর্তমানে আমেরিকার টাইম টেলিভিশনে হেড অব প্রোগ্রাম ও ডিরেক্টর হিসেবে দায়িত্ব পালন করছেন। চলতি বছরের এপ্রিলে সবশেষ বাংলাদেশে এসেছিলেন তিনি।

পিআর/এম

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
৮ জানুয়ারি : ইতিহাসে আজকের এইদিনে
X
Fresh