• ঢাকা শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১
logo

এদের মাঝে সালমান খান কে?

আরটিভি অনলাইন রিপোর্ট

  ০৫ অক্টোবর ২০১৭, ১৬:৪৩

শৈশবের স্মৃতি সবাইকেই হাত বাড়িয়ে ডাকে। অনেকেই মাঝে মাঝে ফেলে আসা শৈশবের স্মৃতি নিয়ে আনমনা হয়ে যান। শোবিজ তারকারাও এর ব্যতিক্রম নন। বলিউড তারকা সালমান খান সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় তার পুরনো দিনের একটি ছবি প্রকাশ করেছেন।

ক্যাপশন লিখেছেন, ‘জাস্ট এ ফিউ ইয়ার্স এগো’। প্রকাশের পর সামাজিক যোগাযোগ মাধ্যমে ছবিটি ভাইরাল হয়ে যায়। সালমান ভক্তরাও ছবিটির নিচে নানা রকম মন্তব্য করেন।

ছবিতে সালমান, আরবাজ, সোহেল এবং আলভিরাকে একসঙ্গে দেখা গেছে। অনেকেই এই ছবিটিতেকে তাদের প্রিয় তারকা সালমান সেটা খোঁজা শুরু করেছেন।

সালমান খান বলিউডে আত্মপ্রকাশ করেন ‘বিবি হো তো এহসি’ চলচ্চিত্রের মাধ্যমে ১৯৮৮ সালে। তার অভিনীত প্রথম ব্যবসা সফল চলচ্চিত্র ‘ম্যায়নে পিয়ার কিয়া’ ১৯৮৯ সালে মুক্তি পায়। এরই মধ্যে ৮০টির বেশি হিন্দি ভাষার চলচ্চিত্রে অভিনয় করেছেন তিনি।

নব্বইয়ের দশকে বলিউডে বেশ কিছু ব্যবসা সফল হিন্দি চলচ্চিত্র উপহার দেন সালমান। এর মধ্যে রয়েছে- সাজান (১৯৯১), হাম আপকে হ্যায় কউন (১৯৯৪), করণ অর্জুন (১৯৯৫), জুড়ুয়া (১৯৯৭), পিয়ার কিয়া তো ডারনা কিয়া (১৯৯৮)।

১৯৬৫ সালের ২৭ ডিসেম্বর ভারতের মধ্যপ্রদেশের ইন্দোরে নন্দিত চিত্রনাট্যকার সেলিম খান ও সালমা খান দম্পতির ঘরে সালমানের জন্ম হয়। তার নাম রাখা হয় আবদুর রশিদ সলিম। পরবর্তীতে তিনি বলিউডে সালমান খান নামে পরিচিতি পান।

পিআর/এম

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
যত টাকা চুক্তিতে সালমানের বাড়িতে হামলা করে দুর্বৃত্তরা
যত টাকা বেতন পান আনুশকা-বিরাটের দেহরক্ষী
সালমানের জন্য অঝোরে কাঁদলেন রাখি সাওয়ান্ত (ভিডিও)
সালমান খানের বাড়ির সামনে গুলি, যা জানালেন তার ভাই
X
Fresh