• ঢাকা বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১
logo

২০০ পর্বে ‘ঝামেলা আনলিমিটেড’

আরটিভি অনলাইন রিপোর্ট

  ০৫ অক্টোবর ২০১৭, ১৬:৩০

আরটিভির জনপ্রিয় ধারাবাহিক নাটক ‘ঝামেলা আনলিমিটেড’ ২০০ পর্বে পা দিচ্ছে আগামী শনিবার। আহসান আলমগীরের রচনা ও শামীম জামানের পরিচালনায় নাটকে অভিনয় করেছেন মামুনূর রশীদ, ওয়াহিদা মল্লিক জলি, শামীম জামান, ফারুক আহম্মেদ, মোশারফ করিম, আ.খ.ম হাসান, তারেক স্বপন, নয়ন, প্রভা, সোনিয়া হোসেন, ইফ্‌ফাত ত্রিশা, শৈলী, আফ্রি, আমানুল হক হেলাল, কল্যাণ কোরাইয়াসহ অনেকে।

প্রতি বুধ, বৃহস্পতি, শুক্র ও শনিবার রাত ৯টা ৫০মিনিটে নাটকটি দেখানো হচ্ছে আরটিভিতে।

নাটকের গল্পে দেখা যাবে, রহমান সাহেব একজন সাধারণ মানুষ। তিনি বাড়ির মালিক, তার কোনো সন্তান নাই। তার স্ত্রী শাহানা কড়া মেজাজের মানুষ। তাদের সন্তান না থাকায় বেশ কিছু মানুষ যেমন সবুজ, মিজান, কফিল, অন্যন্যা, গোধুলী এবং সোবহান। তারা এই বাড়িতে মোটামুটি স্থায়ীভাবে বসবাস করতে শুরু করেন।

বাড়িতে তারা বসবাস করে আর শুধু শুধু একের পর এক ঝামেলা তৈরি করেন। এমন ঝামেলা করে সবাই, শাহানা চরম বিরক্ত হয়ে সবাইকে বাড়ি থেকে বের করে দিতে চায়। কিন্তু রহমান সাহেব স্ত্রীকে বলে এরাই তো আমাদের সন্তান, এই ছেলে মেয়েগুলো যাবে কোথায়। ওরা আছে বলেই তো আমাদের সন্তানের অভাব পূরন হচ্ছে। এদিকে বাড়িতে একটা ঝামেলা শেষ হতে না হতেই আরেকটা ঝামেলা শুরু হয়। এভাবেই চলতে থাকে ঝামেলা আনলিমিটেড নাটকের গল্প।

এম

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
X
Fresh