• ঢাকা শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১
logo

কে হচ্ছেন প্রভাসের বউ?

বিনোদন ডেস্ক, আরটিভি অনলাইন

  ০৫ অক্টোবর ২০১৭, ১৫:৩৫

ভারতের মোস্ট ওয়ান্টেড ব্যাচেলর প্রভাসের বিয়ে নিয়ে কম জল ঘোলা হয়নি। ‘বাহুবলী টু দ্য কনক্লিউশান’ বক্সঅফিস কাঁপানোর সময় থেকেই এ নায়কের বিয়ের গুঞ্জন শুরু হয়। কোনো এক বিরাট ব্যবসায়ীর মেয়েকে বিয়ে করতে যাচ্ছেন প্রভাস এমন খবরও চাউর হয়েছিল।

এসবের মাঝেই ছবিতে প্রভাসের সহঅভিনেত্রী আনুষ্কা শেট্টির সঙ্গে তার সম্পর্কের গুঞ্জন শোনা যায়। এমনকি ‘বাহুবলী’র এই জুটির অনস্ক্রিন কেমিস্ট্রি এতোটাই জমজমাট ছিল যে সকলেই ভাবতে শুরু করেন, তাদের মধ্যে প্রেমের সম্পর্ক রয়েছে।

অথচ এ সম্পর্কের বিষয়ে কখনোই মুখ খোলেননি তাদের কেউই। এমনকি আনুষ্কা এই সমস্ত খবরকে ভিত্তিহীন বলেও দাবি করেন। তারা ছবির টিমের এক সদস্যকে এই খবর ছড়ানোর অভিযোগে বহিষ্কারও করেছিলেন।

এদিকে প্রভাস-আনুষ্কা এই বছর ডিসেম্বরই নাকি এনগেজমেন্ট করতে চলেছেন। তবে যতক্ষণ না নায়ক-নায়িকার পক্ষ থেকে কোনো আনুষ্ঠানিক ঘোষণা হচ্ছে, এর আগে কেউই খবর সম্পর্কে নিশ্চিত হতে পারছেন না।

ভারতীয় গণমাধ্যমের খবর সম্প্রতিই প্রভাস এবং আনুষ্কাকে বলিউডের রাবিনা টন্ডনের সঙ্গে পার্টি করতে দেখা গিয়েছে হায়দরাবাদে। এর আগে এই জুটি একসঙ্গে ‘বিল্লা’, ‘মির্চি’, ‘বাহুবলী: দ্য বিগিনিং’ ছবিতে কাজ করেছেন।

এখন সুজিথ রেড্ডির সঙ্গে ‘সাহু’ ছবিতে কাজ করছেন প্রভাস। সেখানেই প্রথমে প্রভাসের সঙ্গে কাজ করার কথা ছিল আনুষ্কা শেট্টির। কিন্তু পরে কোনো এক অজ্ঞাত কারণে ছবি থেকে আনুষ্কাকে সরিয়ে শ্রদ্ধা কাপুরকে নেয়া হয়।

এম

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
বাসরের পর লাপাত্তা স্বামী, শ্বশুরবাড়িতে অবস্থান তরুণীর
দাওয়াত না পেয়ে বিয়ে বাড়িতে ককটেল বিস্ফোরণ, অতঃপর....
প্রেমিকার বিয়ে ঠিক হওয়ায় যুবকের আত্মহত্যা
কলেজে বিয়ে, মাঠে খাওয়া-দাওয়া
X
Fresh