• ঢাকা বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০
logo

১২২ সিনেমা হলে ‘ঢাকা অ্যাটাক’

আরটিভি অনলাইন রিপোর্ট

  ০৫ অক্টোবর ২০১৭, ১৪:৩১

বছরের বহুল আলোচিত চলচ্চিত্র দীপংকর দীপন পরিচালিত ‘ঢাকা অ্যাটাক’ মুক্তি পাচ্ছে আগামীকাল শুক্রবার (৬ অক্টোবর)। সারাদেশের ১২২টি সিনেমা হলে দেখা যাবে ছবিটি। এই সিনেমার কাহিনিকার সানী সানোয়ার এই তথ্য জানান।

তিনি বলেন, আশা করি সবাই সিনেমা হলে গিয়ে সিনেমাটি উপভোগ করবেন। সু-দীর্ঘদিন ধরে যারা বুক ভরা ভালোবাসা আর দেশীয় চলচ্চিত্রের প্রতি প্রেম নিয়ে পাশে ছিলেন তাদের সকলের প্রতি কৃতজ্ঞতা জানাচ্ছি। এখন দেখার পালা সিনেমাটি দর্শকের মাঝে কতটা সমাদৃত হয়।

দীপংকর দীপন পরিচালিত সিনেমাটির মূল ভাবনা ও কাহিনি লিখেছেন ঢাকা মেট্রোপলিটন পুলিশের অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (কাউন্টার টেররিজম ইউনিট) সানী সানোয়ার।

যৌথভাবে প্রযোজনা করেছে- স্প্ল্যাশ মাল্টিমিডিয়া, ঢাকা পুলিশ পরিবার কল্যাণ সমিতি লিমিটেড এবং থ্রি-হুইলারস লিমিটেড। বাংলাদেশ ছাড়াও কানাডা, আমেরিকা, মালয়েশিয়া, অস্ট্রেলিয়া, নিউজিল্যান্ডসহ বিশ্বের আরো কয়েকটি দেশে সিনেমাটি মুক্তি পাবে।

এতে অভিনয় করেছেন আরিফিন শুভ, মাহিয়া মাহি, সৈয়দ হাসান ইমাম, আফজাল হোসেন, এবিএম সুমন, নওশাবা ও শতাব্দী ওয়াদুদ। বিশেষ অতিথি চরিত্রে দেখা যাবে নায়ক আলমগীর ও শিপন মিত্রকে।

বাংলাদেশ ছাড়াও কানাডা, যুক্তরাষ্ট্র, মালয়েশিয়া, অস্ট্রেলিয়া, নিউজিল্যান্ডসহ বিশ্বের আরো কয়েকটি দেশে সিনেমাটি মুক্তি পাবে। ছবিটির ট্রেইলার এবং একটি গান এরই মধ্যে অনলাইনে প্রকাশ হয়ে প্রশংসিত হয়েছে। বিগ বাজেটের ছবিটি দর্শকদের ভিন্ন আমেজ দেবে বলে মনে করছেন অনেকেই।

পুলিশ সদস্যদের অনেক বিষয়ই সাধারণত এ দেশের সিনেমায় দেখানো হয় না। সেই জায়গা থেকে এটি পুলিশের সহযোগিতায় তৈরি হওয়াতে সুক্ষ বিষয়গুলোও দেখানো হবে বলে মনে করা হচ্ছে।

পিআর/এম

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
X
Fresh