• ঢাকা শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
logo

চ্যালেঞ্জিং চরিত্রে মৌসুমী

আরটিভি অনলাইন রিপোর্ট

  ০৪ অক্টোবর ২০১৭, ২২:১৯

জনপ্রিয় অভিনেত্রী মৌসুমী হামিদ বরাবরই ভিন্নধর্মী চরিত্রে অভিনয় করতে পছন্দ করেন। সবশেষ এ অভিনেত্রীকে 'বাদাবন' টেলিছবিতে দস্যুরানির ভূমিকায় এবং 'লায়লা লাঠিয়াল' নাটকে লাঠিয়াল চরিত্রে দেখা গেছে। এসব নাটক ব্যাপক প্রশংসিত হয়। সেই সঙ্গে দর্শকের মাঝে সাড়াও ফেলেছে।

মৌসুমী এখন ব্যস্ত সময় কাটাচ্ছেন বেশ কয়েকটি ধারাবাহিক ও খণ্ড নাটকের কাজে। এবার আরো একটি চ্যালেঞ্জিং চরিত্রে অভিনয় করলেন তিনি।

ছোট পর্দার এ অভিনেত্রীকে এবার চেয়ারম্যান নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করতে দেখা যাবে। আজাদ আবুল কালামের ‘বিরোধ’ ধারাবাহিক নাটকে চেয়ারম্যান চরিত্রে অভিনয় করছেন তিনি।

এ ব্যাপারে মৌসুমী হামিদ আরটিভি অনলাইনকে বলেন, মঙ্গলবার থেকে নতুন এই ধারাবাহিক নাটকটির শুটিং শুরু করলাম। এখন গতানুগতিক ধারার বাইরে চ্যালেঞ্জিং চরিত্রে কাজ করতে ইচ্ছে করে। এই নাটকটি ঠিক তেমনি। নিজেকে ভিন্নভাবে উপস্থাপন করার সুযোগ রয়েছে।

তিনি আরো বলেন, এই নাটকে আমি পারুল নামে একজন মেয়ের চরিত্রে অভিনয় করেছি। যে স্বপ্ন দেখে গ্রামের মানুষের মুখে হাসি ফোটাবে। একটা সময় গ্রামের চেয়্যারমান নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করে। অথচ ভিলেজ পলিটিক্সের কাছে তাকে হার মানতে হয়। গল্প বাঁক নেয় অন্যদিকে। এভাবেই এগিয়ে যায় নাটকের গল্প।

ছোট পর্দার গণ্ডি পেরিয়ে মাঝে বড় পর্দায় দাপটের সঙ্গে কাজ করেছেন মৌসুমী। তার অভিনীত ‘জালালের গল্প’ ছবিটি বেশ প্রশংসিত হয়। এছাড়াও ‘ব্ল্যাক মানি’ ও ‘ব্ল্যাক মেইল’ ছবি দুটোতে দারুণভাবে নিজেকে মেলে ধরেন তিনি। কিন্তু হঠাৎ করেই চলচ্চিত্রের কাজ থেকে নিজেকে গুটিয়ে নিয়েছেন মৌসুমী।

এ ব্যাপারে জানতে চাইলে তিনি বলেন, চলচ্চিত্র থেকে নিজেকে সরিয়ে নিয়েছি কথাটা সত্যি না। আমি সব সময় গুরুত্ব দেই ভালো গল্প ও চরিত্রকে। ভালো গল্প পেলে ফের চলচ্চিত্রে নিয়মিত হবো।

এম/এসজে

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
হুমায়ূন-শাওনকে তিশা-মুশতাকের মতো বের করে দেওয়া হয়নি : মৌসুমী হামিদ
এবার বিয়ের পিঁড়িতে স্বাগতা
অর্ষার স্বামী কে এই ইমরান?
বিয়ের রাতেই ‘আন-অফিসিয়াল’ হানিমুনে মৌসুমী হামিদ!
X
Fresh