• ঢাকা শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১
logo

মুকুট হারালেন এভ্রিল

আরটিভি অনলাইন রিপোর্ট

  ০৪ অক্টোবর ২০১৭, ১৮:৪৭

চীনে অনুষ্ঠিতব্য বিশ্ব সুন্দরী প্রতিযোগিতায় অংশ নিতে ডিভোর্স কোনো বাধা নয়। তবে বিয়ের তথ্য গোপন করায় জান্নাতুল নাঈম এভ্রিলের মিস ওয়ার্ল্ড খেতাব বাতিল করা হয়েছে।

বুধবার (৪ অক্টোবর) বিকেলে ঢাকার হোটেল ওয়েস্টিনে অন্তর শোবিজ আয়োজিত সংবাদ সম্মেলনে এ তথ্য জানানো হয়।

এতে অন্তর শোবিজের কর্ণধার স্বপন চৌধুরী জানান, ডিভোর্স হয়ে গেলে প্রতিযোগিতায় অংশ নিতে কোনো সমস্যা নেই। বিয়ে এবং ডিভোর্সের জন্য এভ্রিলের খেতাব বাতিল করা হয়নি।

প্রতিষ্ঠানটি থেকে আরো জানানো হয়, বিশ্ব সুন্দরী প্রতিযোগিতার মূল আয়োজকদের পক্ষ থেকে আমাদেরকে পরামর্শ দেয়া হয়েছে যে প্রতিযোগী তথ্য গোপন করে প্রতিযোগিতায় অংশ নিয়েছে তাকে যেন না পাঠানো হয়।

তবে ডিভোর্সের পর যেহেতু এভ্রিল এখন সিঙ্গেল জীবনে রয়েছেন; তার প্রতিযোগিতায় অংশ নিতে কোনো সমস্যা ছিল না। এভ্রিলের বিয়ে এবং ডিভোর্সের তথ্য জানিয়ে প্রতিযোগিতায় অংশ নিতে পারতেন।

প্রতিযোগিতার বিচারক বিবি রাসেল বলেন, আমি পজেটিভ বাংলাদেশে বিশ্বাস করি। আমি যাকে যোগ্য মনে করেছি তাকেই বেশি নম্বর দিয়েছি। এভ্রিলকে আপনারা আগের ছবিগুলোতে দেখেছেন, এখন সে নিজেকে কিভাবে তৈরি করেছে সেটাও আপনারা দেখেছেন। আই স্যালুট টু এভ্রিল। বিশ্ব সুন্দরী প্রতিযোগিতার জন্য কিছু নিয়ম আছে, যেখানে প্রতিযোগীকে উচ্চতার বিষয়টি বিবেচনা করতে হয়। সেই জায়গা থেকে আমি এভ্রিলকে এগিয়ে রেখেছি।

প্রতিযোগিতায় বিচারকদের দেয়া রায়ে জান্নাতুল নাঈম এভ্রিল পেয়েছেন ৫১, জেসিয়া ইসলাম পেয়েছেন ৪৮, জান্নাতুল সুমাইয়া হিমি পেয়েছেন ৪৭।

এই তথ্য জানান বিচারক বিবি রাসেল। তিনি বলেন, এই তিনজনেরই উচ্চতা ৫ ফিট ৮ ইঞ্চি।

গত ২৯ সেপ্টেম্বর গ্র্যান্ড ফিনালে মিস ওয়ার্ল্ড বাংলাদেশ হিসেবে জান্নাতুল সুমাইয়া হিমির নাম ঘোষণা করেন উপস্থাপক শিনা চৌহান।

এরপর আয়োজকের পক্ষ থেকে অন্তর শোবিজের চেয়ারম্যান স্বপন চৌধুরী মঞ্চে গিয়ে জান্নাতুল নাঈম এভ্রিলের নাম ঘোষণা করেন।

এ নিয়ে ব্যাপক সমালোচনার মুখে পড়ে আয়োজক প্রতিষ্ঠানটি।

পিআর/এসজে

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
মিস ওয়ার্ল্ড ২০২৪ জিতলেন চেক সুন্দরী ক্রিস্টিনা পিসকোভা 
মিস ওয়ার্ল্ড প্রতিযোগিতার গ্র্যান্ড ফিনালে লড়বেন যে ১০ প্রতিযোগী
মিস ওয়ার্ল্ড প্রতিযোগিতার পর্দা উঠছে আজ
X
Fresh