• ঢাকা শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
logo

জন্মদিনে সারপ্রাইজ পাওয়ার প্রত্যাশা করছি না : হিমি

পাভেল রহমান

  ০৪ অক্টোবর ২০১৭, ১১:৩৬

মিস ওয়ার্ল্ড বাংলাদেশ প্রতিযোগিতার মাধ্যমে সাম্প্রতিক সময়ে আলোচিত হন জান্নাতুল সুমাইয়া হিমি। ‘গ্ল্যামার গার্ল’ হিমির জন্মদিন আজ (৪ অক্টোবর)। আরটিভি অনলাইনকে তিনি জানান, জন্মদিনে পরিবারের লোকজনের সঙ্গেই থাকবেন।

হিমি বলেন, রাত ১২টার পর পরিবারের লোকজন আমাকে জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছেন। জন্মদিন কিভাবে উদযাপন করবো তার কোনো পরিকল্পনা এখনো করিনি। তবে ইচ্ছে আছে পরিবারের সবার সঙ্গে কাটাবো। ঘুরতে যাওয়ারও পরিকল্পনা আছে।

এদিকে আজ বুধবার বিকেল ৪টায় ‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ’ প্রতিযোগিতার পুরস্কার বিতরণী অনুষ্ঠান আয়োজন করেছে আয়োজক প্রতিষ্ঠান অন্তর শোবিজ। বিতর্কের মুখে বিজয়ী এভ্রিলের মুকুট বাতিল করে নতুন কাউকে বিজয়ী ঘোষণা করা হতে পারে এই অনুষ্ঠানে।

তবে এই অনুষ্ঠানটিতে নাও যেতে পারেন হিমি। তিনি বলেন, এর আগে গ্র্যান্ড ফিনালের মঞ্চে আমার নাম ঘোষণা করে আমাকে বিব্রত করা হয়েছে। এবারও এমন কিছু হোক আমি চাই না। তাছাড়া অন্তর শোবিজ থেকে আমাকে কিছুই বলা হয়নি। অন্তর শোবিজের একজন জুনিয়র কর্মচারী আমাকে ফোন করে বুধবার বিকেলে ওয়েস্টিন হোটেলের অনুষ্ঠানে থাকতে বলেছেন। আমি সেখানে যাবো কিনা বলতে পারছি না।

হিমি আরো বলেন, অন্তর শোবিজের স্বপন চৌধুরীর কাছে গতকাল মঙ্গলবার রাতে এক টিভি অনুষ্ঠানের লাইভে আমি জানতে চেয়েছিলাম ন্যায়-বিচার করা হবে কিনা? তিনি আমাকে বলেছেন, এই বিষয়ে তিনি জানাতে আগ্রহী না। ফলে অনুষ্ঠানে যাবো কিনা এখনই নিশ্চিত করতে পারছি না।

গেলো ২৯ সেপ্টেম্বর মিস ওয়ার্ল্ড বাংলাদেশ প্রতিযোগিতার গ্র্যান্ড ফিনালে বিজয়ী হিসেবে জান্নাতুল সুমাইয়া হিমির নাম ঘোষণা করেন উপস্থাপক শিনা চৌহান।

এরপর আয়োজকের পক্ষ থেকে অন্তর শোবিজের চেয়ারম্যান স্বপন চৌধুরী মঞ্চে গিয়ে জান্নাতুল নাঈম এভ্রিলের নাম ঘোষণা করেন। এতে সমালোচনার মুখে পড়ে আয়োজক প্রতিষ্ঠান অন্তর শোবিজ।

পরবর্তীতে বেরিয়ে আসে বিজয়ী এভ্রিল বিবাহিত। বিশ্ব সুন্দরী প্রতিযোগিতার নিয়ম অনুযায়ী বিবাহিত কেউ এই প্রতিযোগিতায় অংশ নিতে পারেন না। ফলে মুকুট হারাতে যাচ্ছেন এভ্রিল। এখন নতুনভাবে কে হবেন ‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ’ এ নিয়ে কেউ কেউ হিসেব করতে শুরু করেছেন।

নতুনভাবে হিমির নামও ঘোষণা হতে পারে বলে মনে করছে কেউ কেউ। যদি এটা হয় তবে জন্মদিনে হিমির জন্য অন্যরকম উপহার হবে এটি। তবে এমন কিছু হবে বলে প্রত্যাশা করছেন না হিমি।

তিনি বলেন, এমন কিছু হবে বলে আমার মনে হচ্ছে না। যদি হয় সেটা অবশ্যই আমার জন্য সারপ্রাইজ হবে।

পিআর/এসএস

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
টাইমস স্কয়ারে শাকিবের জন্মদিন উদযাপন ভক্তদের
সিয়ামের জন্মদিনে পরীমণির আবেগঘন পোস্ট
চিত্রনায়ক সিয়াম আহমেদের জন্মদিন আজ
শাকিব খানের জন্মদিনে জায়েদের নতুন ঘোষণা
X
Fresh