• ঢাকা বৃহস্পতিবার, ২০ সেপ্টেম্বর ২০১৮, ৫ আশ্বিন ১৪২৫

‘পাওলি সত্যিই অসাধারণ’

বিনোদন ডেস্ক, আরটিভি অনলাইন
|  ০৪ অক্টোবর ২০১৭, ১১:১০ | আপডেট : ০৪ অক্টোবর ২০১৭, ১৯:০৭
দুই বাংলায় সমান জনপ্রিয় পাওলি দাম। নজরকাড়া গ্ল্যামার আর সাবলীল অভিনয় নৈপুণ্যে শুধু ঢাকা, কলকাতা নয়; পাওলির জনপ্রিয়তা ছড়িয়েছে বলিউডেও। ‘হেট স্টোরি’ সিনেমায় অভিনয় করে আলোচিত হয়েছেন তিনি। 

২০১২ সালে বলিউডে অভিষেক হয় এই অভিনেত্রীর। 'হেট স্টোরি' ছবিতে তার খোলামেলা উপস্থিতি নিয়ে সমালোচনাও হয়েছে। পরবর্তীতে 'ইয়ারা সিলি সিলি' নামের একটি ছবিতেও অভিনয় করেন এই বাঙালি অভিনেত্রী। 

পাওলি দামের শৈশব ও কৈশোর কেটেছে কলকাতার বৌবাজারে। কলকাতা বিশ্ববিদ্যালয় থেকে রসায়নে স্নাতকোত্তর ডিগ্রী অর্জন করেন তিনি। অভিনয় শুরু স্কুলে পড়ার সময় মঞ্চনাটকে। চলচ্চিত্রে পদার্পণ করেন কৈশোরে। 

প্রথমদিকে তেমন সাড়া ফেলেনি। তবে সমরেশ মজুমদারের উপন্যাস অবলম্বনে ‘কালবেলা’ চলচ্চিত্রে অভিনয় করে দর্শকের হৃদয় জয় করেছেন পাওলি। গৌতম ঘোষ পরিচালিত ‘মনের মানুষ’ সিনেমায় অভিনয়ের জন্য ২০১০ সালে তিনি প্রথম বাংলাদেশে আসেন। 

২০১৪ সালে হাসিবুর রেজা কল্লোল পরিচালিত ‘সত্তা’ চলচ্চিত্রে শাকিব খানের নায়িকা হিসেবে অভিনয় করে বেশ আলোচিত হন। শাকিব-পাওলি জুটির সত্তা বাংলাদেশের সিনেমা হলে মুক্তি পায় চলতি বছরের ৭ এপ্রিল। 

ভারতের এই জনপ্রিয় অভিনেত্রীর জন্মদিন আজ। বিশেষ এই দিনটিতে শুভেচ্ছা জানিয়ে সত্তা সিনেমার পরিচালক হাসিবুর রেজা কল্লোল বলেন, তার সঙ্গে কাজ করার অভিজ্ঞতা এতটাই ভালো যে, আমি বারবার একসঙ্গে কাজ করতে চাই। আর ব্যক্তি পাওলি সত্যিই অসাধারণ। তার জন্মদিনে শুভকামনা।

পিআর/এসএস

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়