• ঢাকা শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১
logo

ভীষণ কষ্ট পেয়েছেন শাকিব খান

আরটিভি অনলাইন রিপোর্ট

  ৩০ সেপ্টেম্বর ২০১৭, ১৪:১৩

আমার ছেলের জন্মদিন অনুষ্ঠানের কার্ডে অপু সন্তানের সঙ্গে নিজের ছবি দিয়েছে। কিন্তু সেখানে আমার কোনো ছবি দেয়া হয়নি। আমি কি বাবা না জয়ের? জন্মদিনের অনুষ্ঠানটা যেন ভালোভাবে করতে পারে এজন্য আমি তো একমাস আগেই ৫ লাখ টাকা দিয়েছি অপুকে। কিন্তু আমার টাকায় জন্মদিনের অনুষ্ঠান হলো, আর কার্ডে আমার ছবি নেই। এতো বড় অপমানের পর আমি কীভাবে ওই অনুষ্ঠানে যাই?

বললেন দেশীয় চলচ্চিত্রের শীর্ষ নায়ক শাকিব খান।

গেলো ২৭ সেপ্টেম্বর শাকিব খান-অপুর একমাত্র সন্তান আব্রাম খান জয়ের প্রথম জন্মদিন অনুষ্ঠান ছিল। তবে জন্মদিনে বেশ জাঁকজমকভাবে পালন করা হলেও সবার মুখে একটাই প্রশ্ন ছিল জয়ের বাবা শাকিব কেন এ অনুষ্ঠানে উপস্থিত নেই।

এ ব্যাপারে শাকিব খান আরো বলেন, বিষয়টিতে ভীষণ কষ্ট পেয়েছি। আমি এটা অপুর কাছ থেকে আশা করিনি। আমি বিদেশ থেকে ছেলের জন্য কসমেটিকস, ড্রেস ও সোনার চেইন এনেছিলাম। সবই তো দিয়েছি। এতো কিছুর পরও আমাকে কেন সকলের নিকট ছোট করা হচ্ছে? কার্ডে আমার ছবি নেই, এটা আমি মানতেই পারছি না।

জনপ্রিয় জুটি শাকিব খান ও অপু বিশ্বাস ২০০৮ সালে বিয়ে করেন। গেলো বছর ২৭ সেপ্টেম্বর কলকাতার একটি হাসপাতালে জয়ের জন্ম হয়। তখন পর্যন্ত সবকিছু গোপন ছিল। চলতি বছর ১০ এপ্রিল বিকালে ছেলেকে সঙ্গে নিয়ে একটি টেলিভিশন লাইভ অনুষ্ঠানে এসে অপু বিশ্বাস প্রকাশ করেন শাকিবের সঙ্গে তার বিয়ে ও একমাত্র সন্তান আব্রাম খান জয়ের কথা।

এদিকে, অপু বিশ্বাসকে স্ত্রীর স্বীকৃতি দিলেও তার সঙ্গে শাকিবের সম্পর্ক যে ভালো না সেকথা কারো অজানা নয়।

এম

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
জয়কে নিয়ে নেওয়া সিদ্ধান্তে মন খারাপ শাকিবের পরিবারের
ঈদে দর্শকপ্রিয়তার শীর্ষে ‘রাজকুমার’
জয় এখন নামাজ পড়া শুরু করেছে : অপু বিশ্বাস
‘আমি বাবা-ছেলের বিষয়গুলো সবাইকে দেখাতে পছন্দ করি না’
X
Fresh