• ঢাকা শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
logo

অস্ট্রেলিয়ার টিভিতে বাংলাদেশে মডেলিংয়ের অভিজ্ঞতা বলেছি : পিয়া

পাভেল রহমান

  ২৯ সেপ্টেম্বর ২০১৭, ২২:৩৬

অস্ট্রেলিয়ার টিভি চ্যানেলের জনপ্রিয় অনুষ্ঠান ‘সিক্সটি মিনিটস অস্ট্রেলিয়া’। মূলত বিশ্বের আলোচিত ঘটনা ও বিশেষ মানুষদের সাক্ষাৎকার তুলে ধরা হয় এই অনুষ্ঠানটিতে। এই অনুষ্ঠানে এবার অংশ নিতে যাচ্ছেন বাংলাদেশের মডেল, অভিনেত্রী জান্নাতুল ফেরদৌস পিয়া।

এর মধ্যে চ্যানেলটি পিয়ার সাক্ষাৎকার ধারণ শেষ করেছে। গত ২২ সেপ্টেম্বর ঢাকার বিভিন্ন স্থানে কথা বলেছেন পিয়া। ইনডোরেও কিছু দৃশ্যধারণ হয়েছে।

পিয়া বলেন, অনুষ্ঠানটির পক্ষ থেকে দুই মাস আগে আমার সাথে যোগাযোগ করেছিল। তারা মূলত আন্তর্জাতিক মডেল হিসেবে আমার সাক্ষাৎকারটি নিয়েছে। এই অনুষ্ঠানটিতে অংশ নেওয়া আমার জন্য এবং বাংলাদেশের জন্য সম্মানের ব্যাপার।

পিয়া বর্তমানে ব্যাংককে রয়েছেন। সেখান থেকে আরটিভি অনলাইনকে তিনি বলেন, এই অনুষ্ঠানটিতে বিশ্বের অনেক জনপ্রিয় তারকারা সাক্ষাৎকার দিয়েছেন। আমাকে তারা নির্বাচন করার পেছনে মূলত আন্তর্জাতিক অঙ্গনে মডেল হিসেবে আমার পরিচিতিকে মূল্যায়ন করা হয়েছে।

অনুষ্ঠানটিতে তিনি কথা বলেছেন বাংলাদেশে তার মডেল হিসেবে কাজ করার অভিজ্ঞতা নিয়ে। পিয়া বলেন, তারা জানতে চেয়েছেন এখানে কাজ করতে গিয়ে আমাকে কেমন অভিজ্ঞতার মধ্য দিয়ে যেতে হয়। ধর্মীয়ভাবে কিংবা সাংস্কৃতিকভাবে আমাকে মডেল হিসেবে কি ধরণের প্রতিবন্ধকতার সামনে পড়তে হয়।

২০১৬ সালের অক্টোবরে ভারতের জনপ্রিয় লাইফস্টাইল ম্যাগাজিন ‘ভোগ’ এর প্রচ্ছদে ছাপা হয় পিয়ার ছবি। প্রচ্ছদ সাজানো হয়েছিল সার্কভুক্ত ছয়টি দেশের ছয়জন মডেলকে নিয়ে।

এতে পিয়ার সঙ্গে ছিলেন ভারতের পূজা মোরে, শ্রীলঙ্কার শেনেলে রড্রিগো, নেপালের বর্ষা থাপা, মালদ্বীপের রাউধা আথিফ ও ভুটানের দেকি ওয়াঙমো। উল্লেখ্য গত মার্চে রাজশাহীতে মারা যান মালদ্বীপের মডেল রাউধা। তিনি বাংলাদেশে এসেছিলেন পড়াশোনা করতে।

পিয়া বলেন, মালদ্বীপের মডেল রাউধা আতিফকে নিয়ে স্মৃতিচারণ করেছি অনুষ্ঠানটিতে। তার মৃত্যু সত্যিই খুব বেদনার।

পিআর/এম

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
X
Fresh