• ঢাকা শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১
logo

রাতের অতিথি পূজা-অন্তু

আরটিভি অনলাইন রিপোর্ট

  ২৯ সেপ্টেম্বর ২০১৭, ২১:৫৫

সঙ্গীতশিল্পী পূজা ও মডেল অন্তু দম্পতি আরটিভির জনপ্রিয় সেলিব্রেটি লাইভ টিপস অ্যান্ড ফান বিষয়ক অনুষ্ঠান ‘লেট নাইট কফি’তে অতিথি হয়ে আসছেন।

সরাসরি প্রচারিত এ অনুষ্ঠানটি মূলত রাতজাগা দর্শকদের জন্য। অনুষ্ঠানে তাদের জীবনের উত্থান-পতনের নানাদিক নিয়ে খোলামেলা আলোচনা করবেন। এ দম্পতি কথা বলবেন তাদের সম্পর্কের সূচনা নিয়ে। প্রেম, বিয়ে অন্যান্য বিষয় নিয়ে।

এছাড়া বন্ধুত্বপূর্ণ সম্পর্কের বিভিন্ন দিক নিয়ে। যেখানে উঠে আসবে একটি সম্পর্ক গড়তে একজন অন্যজনের জন্য কীভাবে বিভিন্ন পন্থা অবলম্বন করেন।

টেলিফোন ও ই-মেইলের মাধ্যমে দর্শকদের সঙ্গে নির্দিষ্ট টপিক নিয়ে কথা বলা হবে।

সোহেল রানা বিদ্যুত’ এর প্রযোজনা ও মারিয়া নূরের উপস্থাপনায় অনুষ্ঠানটি প্রচার হবে আরটিভি’ তে (৩০ সেপ্টেম্বর) শনিবার রাত ১২টা ১মিনিটে।

উল্লেখ্য, গেলো ১ ফেব্রুয়ারি বিয়ে করেন অন্তু-পূজা। পূজা ও বেলাল খানের গাওয়া ‘অবুঝ পাখি’ গানের ভিডিওতে মডেল ছিলেন অর্ণব। সেখানে পূর্জার সঙ্গে পরিচয় হয় অর্ণবের। পরবর্তী সময় বিয়ে করার সিদ্ধান্ত নেন তারা।

মায়ের অনুপ্রেরণা ও তদারকিতেই পূজার গানের ভুবনে প্রবেশ। পূজা যখন খুব ছোট, তখন থেকেই মেয়ের গানের জন্য প্রাণপণ প্রচেষ্টায় ছিলেন তিনি। নিজেও গান করতেন। এরপর বিভিন্ন সময়ে নিয়ে গেছেন দেশের খ্যাতনামা ওস্তাদদের কাছে।

এরই সূত্র ধরে পূজা গান শিখেছেন ওস্তাদ মঞ্জুশ্রী রায়, ওয়াহিদুল হক, সুবীর নন্দী, ফেরদৌস আরার মতো গুণীদের কাছে।

ক্লাসিক্যাল, আধুনিক, রবীন্দ্র, নজরুলসঙ্গীতসহ সব ধরনের গানের ওপরই এসেছে পারদর্শিতা।

এম

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
X
Fresh