close
ঢাকা, মঙ্গলবার, ২১ নভেম্বর ২০১৭ | ০৭ অগ্রহায়ণ ১৪২৪

চট্টগ্রামে 'ভয়ংকর সুন্দর'

আরটিভি অনলাইন রিপোর্ট
|  ২৭ সেপ্টেম্বর ২০১৭, ২২:৪১ | আপডেট : ২৭ সেপ্টেম্বর ২০১৭, ২২:৪৫
পূজার আনন্দে ভিন্নমাত্রা যোগ করতে বন্দরনগরী চট্টগ্রামের দর্শকের জন্য এবার প্রদর্শিত হবে অনিমেষ আইচ পরিচালিত চলচ্চিত্র ‘ভয়ংকর সুন্দর’। চট্টগ্রাম জেলা শিল্পকলা একাডেমিতে বৃহস্পতিবার (২৮ সেপ্টেম্বর) শুরু হবে প্রদর্শনী। চলবে টানা ৩ দিন।

জানা গেছে, ২৮, ২৯ ও ৩০ সেপ্টেম্বর প্রতিদিন বিকাল সাড়ে ৪টা ও সন্ধ্যা ৭টা ৫ মিনিটে সিনেমাটি প্রদর্শিত হবে। শুভেচ্ছা মূল্য রাখা হবে ৯৯ টাকা করে।

এদিকে, যুক্তরাজ্যের লন্ডন, রসডেল, লেইস্টার, কার্ডিফ, ম্যানচেস্টার, লুটন ও ব্রিস্টল শহরে প্রদর্শিত হচ্ছে ‘ভয়ংকর সুন্দর’। এর আয়োজন করেছে বেঙ্গলি ফিল্ম ক্লাব। অস্ট্রেলিয়া, সিঙ্গাপুরেও ছবিটি প্রদর্শিত হবার কথা রয়েছে।

মতি নন্দীর ‘জলের ঘূর্ণি ও বকবক’ গল্প অবলম্বনে সিনেমাটির চিত্রনাট্য ও পরিচালনা করেছেন অনিমেষ আইচ। এতে কলকাতার পরমব্রত চট্টোপাধ্যায়ের বিপরীতে অভিনয় করেছেন ঢাকার আশনা হাবিব ভাবনা।

২ ঘণ্টা ১০ মিনিট ব্যাপ্তির ‘ভয়ংকর সুন্দর’ ছবিটি গত ৪ আগস্ট সারাদেশের প্রেক্ষাগৃহে মুক্তি পায়। এই ছবিটি প্রযোজনা করেছে এ স্কয়ার ফিল্ম কোম্পানি।

পরমব্রত-ভাবনা ছাড়াও অভিনয় করেছেন সৈয়দ হাসান ইমাম, খায়রুল আলম সবুজ, লুৎফর রহমান জর্জ, ফারহানা মিঠু, ফারুক আহমেদ, শিল্পী সরকার অপু, এ্যালেন শুভ্র।

কলকাতার জনপ্রিয় অভিনেতা পরমব্রত ও বাংলাদেশের অভিনেত্রী ভাবনা প্রথমবার জুটি হয়ে অভিনয় করেছেন এই ছবিতে। টিভি অভিনেত্রী ভাবনার প্রথম সিনেমাও এটি।

ছবিটির সঙ্গীত পরিচালনা করেছেন ইমন সাহা। চিত্রগ্রহণে খায়ের খন্দকার, নৃত্য পরিচালনায় সোহাগ ও কস্টিউম ডিজাইনার হিসেবে দায়িত্ব পালন করেন চিন্ময়ী গুপ্তা।

পিআর/এসজে

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়