• ঢাকা বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১
logo

শাকিব-অপুর ডিভোর্সের কথা আসছে কেন?

এ এইচ মুরাদ

  ২৭ সেপ্টেম্বর ২০১৭, ১৪:১০

তারকা দম্পতি শাকিব খান ও অপু বিশ্বাসের মধ্যে সম্পর্কের টানা-পোড়েন চলছে তা দিনের আলোর মতো সত্য। তবে তার মানেই এই নয় যে শাকিব-অপু আলাদা থাকছে।

তবে গেলো কদিন হলো এ তারকা দম্পতির একমাত্র সন্তান আব্রাম খান জয়ের জন্মদিনকে কেন্দ্র করে চিত্রপুরীতে শাকিব-অপুর দ্বন্দ্ব এবং সন্তানের জন্য তারা দুজন মিলে যাবেন এমন অনেক গুঞ্জন ও সংবাদ প্রকাশিত হচ্ছে। আজ ২৭ সেপ্টেম্বর শাকিবপুত্র আব্রাম খান জয়ের জন্মদিন।

কিন্তু এসব সংবাদের কোনো ভিত্তি নেই বলে আরটিভি অনলাইনকে জানালেন নাম প্রকাশে অনিচ্ছুক শাকিবের এক ঘনিষ্ঠজন।

তিনি বলেন, শাকিব-অপুর সম্পর্ক ঠিক ঠাকই আছে। স্ত্রীর ও সন্তানের প্রতি সব দায়িত্ব পালন করছেন শাকিব খান। অপু বিশ্বাস সন্তানের জন্মদিনের যে আয়োজন করেছে তার সব ব্যয়ও বহন করছেন শাকিব। এছাড়া ছেলের মঙ্গল কামনায় দুটি এতিমখানায় উন্নত খাবার ও মসজিদে দোয়ার আয়োজন শাকিবই করেছেন।

শাকিবের এই ঘনিষ্ঠজন আরো বলেন, তবে একটা কথা সত্য যে অপু বিশ্বাসের ওপর কিছুটা বিরক্ত শাকিব খান। আর এই বিরক্তির কারণ হলো শাকিবের ক্যারিয়ারে জন্য যা কিছু ক্ষতিকর কিংবা যারা এ নায়কের ক্ষতি চান তাদের সঙ্গেই অপুর মেলামেশা ও আড্ডা! এমনকি গতকাল মঙ্গলবার রাত ১১টা নাগাদও রাজধানীর গুলশানের নান্দুসে (রেস্টুরেন্ট) শাকিবের এক শত্রুর পরিচালকের সঙ্গে অপুকে দেখা গেছে!

জানা গেছে, কদিন আগেই ‘চালবাজ’ ছবির শুটিং করে লন্ডন থেকে ঢাকায় ফেরেন শাকিব। টানা শুটিংয়ের ফলে নিজেও বেশ ক্লান্ত। তিনি চেয়েছিলেন আপাতত ছেলের জন্য মসজিদ ও এতিমখানায় দোয়ার আয়োজন করবেন। পরে এক সময় সবাইকে নিয়ে ঘটা করে ছেলের জন্মদিন পালন করবেন। কিন্তু অপু শাকিবের কথা না শুনে নিজেই এই জন্মদিনের আয়োজন করেছেন। এতে মন খারাপ হয়েছে শাকিবের। অপুর ওপর মন খারাপ করেই তিনি ছেলের জন্মদিনের ওই অনুষ্ঠানে যাবেন না গুঞ্জন উঠেছে।

খোঁজ নিয়ে জানা গেছে, শাকিবের বাড়িতে নিয়মিত যাতায়াত আছে অপুর। যেহেতু তারা যোগাযোগ রাখছেন সেক্ষেত্রে তাদের সম্পর্ক ভাঙার যেমন কোনো কারণ নেই আবার নতুনভাবে সন্তানের জন্য যে এক হবার কথা আসছে তারও কোনো ভিত্তি নেই।

এম/সি

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
সব জল্পনা-কল্পনার অবসান, শাকিবের ‘তুফান’-এ চঞ্চল
‘বুবলী আগে থেকেই বিবাহিত, একটি মেয়েও আছে’
জয়কে নিয়ে নেওয়া সিদ্ধান্তে মন খারাপ শাকিবের পরিবারের
যে কারণে ছেলে জয়কে বিদেশে পাঠিয়ে দিচ্ছেন অপু বিশ্বাস
X
Fresh