• ঢাকা বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১
logo

ডিপজলের হার্টে ব্লক, বাইপাস সার্জারির সিদ্ধান্ত হয়নি

আরটিভি অনলাইন রিপোর্ট

  ২৫ সেপ্টেম্বর ২০১৭, ১৮:১৮

সিঙ্গাপুরে চিকিৎসাধীন বাংলাদেশের জনপ্রিয় অভিনেতা মনোয়ার হোসেন ডিপজলের এনজিওগ্রাম সম্পন্ন হয়েছে সোমবার। তার হার্টে ব্লক পাওয়া গেছে।

তবে হার্টে পানি জমে থাকায় বাইপাস সার্জারি বা রিং পরাতে আরও কিছুদিন সময় লাগতে পারে।

ডিপজলের মেয়ে ওলিজার বরাত দিয়ে সোমবার বিকেল ৩টার দিকে এই তথ্য জানিয়েছেন চলচ্চিত্র শিল্পী সমিতির সাধারণ সম্পাদক জায়েদ খান।

তিনি বলেন, ঘণ্টাখানেক আগে সিঙ্গাপুরে অসুস্থ ডিপজলের সঙ্গে থাকা তার কন্যা ওলিজার সঙ্গে কথা হয়েছে; তিনি জানিয়েছেন. হার্টের পানি অপসারণ না হওয়া পর্যন্ত রিং পরানো বা বাইপাস করানো সম্ভব নয়। এজন্য অপেক্ষা করতে হবে।

তিনি আরো বলেন, বাইপাস বা রিং পরানোর ব্যাপারে এখনো চূড়ান্ত সিদ্ধান্ত নেয়া হয়নি।

গেলো মঙ্গলবার বিকেলে হৃদরোগে আক্রান্ত হন ডিপজল। এরপর তাকে দ্রুত রাজধানীর ল্যাবএইড হাসপাতালে নেয়া হয়। তাকে করোনারি কেয়ার ইউনিটে (সিসিইউ) ভর্তি করা হয়।

এরপর উন্নত চিকিৎসার জন্য বুধবার বিকেলে এয়ার অ্যাম্বুলেন্সে করে ডিপজলকে সিঙ্গাপুর নিয়ে যাওয়া হয়। ডিপজলের সঙ্গে সিঙ্গাপুর গেছেন তার মেয়ে অলিজা মনোয়ার।

ডিপজল অভিনীত ‘দুলাভাই জিন্দাবাদ’ ছবিটি মুক্তির অপেক্ষায় রয়েছে। ছবিতে তার বিপরীতে আছেন মৌসুমী। এছাড়াও ‘এক কোটি টাকা’ নামে আরো একটি ছবিতে কাজ করছিলেন তিনি।

ডিপজল ১৯৮৯ সালে ‘টাকার পাহাড়’ ছবির মাধ্যমে চলচ্চিত্রে পা রাখেন। পরিচালনা করেন মনতাজুর রহমান আকবর। ছবিটি মুক্তি পায় ১৯৯৩ সালে।

ওই ছবিতে নায়ক হিসেবে অভিনয় করেছিলেন ডিপজল। পরবর্তীতে খলনায়ক হিসেবে বেশ পরিচিতি পান তিনি। এ অভিনেতা ‘চাচ্চু’ ছবির মাধ্যমে ফের ইতিবাচক চরিত্রে অভিনয় শুরু করেন। তখন থেকেই প্রতিটি সিনেমাপ্রেমী বাঙালির মনে জায়গা করেন নেন ডিপজল।

এসজে

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
জায়েদ খানকে নিয়ে যা জানালেন ডিপজল
এফডিসিতে সাংবাদিকদের ওপর হামলা, যা বললেন মিশা-ডিপজল
স্বরাষ্ট্রমন্ত্রীর সঙ্গে সাক্ষাৎ করলেন ডিপজল-মিশা
প্লাস্টিক সার্জারি করে বিপাকে এষা
X
Fresh