• ঢাকা শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১
logo

পুজোয় কলকাতার শাওলীকে নিয়ে বাপ্পা

আরটিভি অনলাইন রিপোর্ট

  ২৪ সেপ্টেম্বর ২০১৭, ১৯:৫৮

বাংলাদেশের নন্দিত সঙ্গীতশিল্পী বাপ্পা মজুমদার ও কলকাতার গুণী সঙ্গীতশিল্পী শাওলী মুখার্জি এবার পুজোয় একসঙ্গে হাজির হচ্ছেন নতুন গান নিয়ে।

‘কাগজের নৌকো জলেতে ভাসিয়ে/ ঢেউয়ের কাব্য শিখাও/ গোধূলি বিকালে ক্লান্ত আলোতে কপোলে দৃশ্য সাজাও’- এমন কথার গানটি লিখেছেন শাহান কবন্ধ এবং সুর ও সঙ্গীতায়োজন করেছেন অম্লান চক্রবর্তী।

গানটির শিরোনাম ‘আহারে’। আগামী ২৬ সেপ্টেম্বর ধ্রুব মিউজিক স্টেশনের ইউটিউব চ্যানেলে প্রকাশিত হবে গানটি। নির্মাণ করা হয়েছে গানের ভিডিও। পরিচালনায় ছিলেন মাবরুর রশিদ বান্নাহ।

মোশনরক এন্টারটেইনমেন্টের ব্যানারে ভিডিওতে মডেল হয়েছেন তিন জোড়া তরুণ-তরুণী। তারা হলেন- শামীম হাসান সরকার, তামিম মৃধা, সৌভিক, স্বপ্নীল তাজরিয়ান, সুপ্রিয়া প্রতিভা ও পারশা ইভানা। সঙ্গে দুই সঙ্গীতশিল্পীকেও দেখা যাবে ভিডিওতে।

বাপ্পা মজুমদার বলেন, এবারের পুজোর আনন্দে এই গানটি শুনতে পারেন। গানটির কথা, সুর আমার ভালো লেগেছে। সবার ভালো লাগার মতো একটি গান ‘আহারে’। গানটির ভিডিওতে আমাকে এবং শাওলীকে দেখা যাবে।

তিনি আরো বলেন, ‘আহারে’ গানটি আমার এবং শাওলীর পছন্দের একটি গান। আশা করছি, সুন্দর কথা আর সুরের গানটির অডিও এবং ভিডিও সবার ভালো লাগবে।’

পিআর/এম

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
ইমরানের দীর্ঘদিনের স্বপ্নপূরণ
বাপ্পার সংগীতায়োজনে গানে ফিরলেন দেবাশীষ সমদ্দার
X
Fresh