• ঢাকা শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১
logo

পাওলির পাঁচ দিন

বিনোদন ডেস্ক, আরটিভি অনলাইন

  ২৪ সেপ্টেম্বর ২০১৭, ১৩:২৫

পুজোর পাঁচ দিন কাজ ভুলে পরিবার, বন্ধুবান্ধবদের সঙ্গেই সময় কাটাতে ভালোবাসেন সবাই। সেজেগুজে প্যান্ডেলে প্যান্ডেলে ঠাকুর দেখা, জমিয়ে খাওয়া-দাওয়া আর আড্ডা।

এর ব্যতিক্রম ঘটে না তারকাদের বেলাতেও। টালিউড ও বলিউডের ছবির আলোচিত নায়িকা পাওলি দাম কীভাবে কাটাচ্ছেন পুজোর ৫ দিন জানেন কী?

পুজোয় আগে থাকতে কোনো প্ল্যান করেন না অভিনেত্রী পাওলি দাম। তবে পুজোতে কলকাতায় থাকতেই ভালোবাসেন এ তিনি। ষষ্ঠী অবধি বেশ ব্যস্ত। সপ্তমী থেকে বন্ধুবান্ধব, পরিবারের সঙ্গেই কাটাবেন। তবে আলাদা করে ঠাকুর দেখতে বের হন না ‘হেইট স্টোরি’- খ্যাত পাওলি।

এদিকে সপ্তমী থেকে দশমী বন্ধুদের বাড়িতে বা নিজের বাড়িতে খাওয়া দাওয়া, আড্ডার প্ল্যান রয়েছে তার। তবে অষ্টমীর অঞ্জলি আর অষ্টমীর ভোগ তিনি ভীষণ পছন্দ করেন। ওটা মিস করতে চান না। পুজোতে সে অর্থে তেমন কোনো কেনাকাটা না করলেও পুজোর ৫ নতুন শাড়ি চাই পাওলির।

চলতি বছর পাওলি দাম অভিনীত ‘সত্তা’ ছবিটি বাংলাদেশে মুক্তি পায়। জনপ্রিয় নায়ক শাকিব খানের সঙ্গে দেখা গেছে তাকে। ছবিটি সম্পূর্ণ বাংলাদেশের প্রযোজনায় তৈরি। মুক্তির পর ছবিটি ব্যাপক প্রশংসিত হয়।

‘হেইট স্টোরি’ খ্যাত পাওলিকে ২০১৫ সালে ‘ইয়ারা সিলি সিলি’র পর বলিউড আর দেখা যায়নি। তার ভক্তদের জন্য সুখবর হলো এই ‘হাল্কা’ ছবির মাধ্যমে মাধ্যমে ফের বলিউডে ফিরছেন এ নায়িকা। মাস খানেক আগে দিল্লির এক বস্তিতে এ ছবির শুটিং হয়েছে।

এম/পিআর

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
X
Fresh