• ঢাকা শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১
logo

সুবর্ণা-সৌদের আমন্ত্রণে তারকামেলা

আরটিভি অনলাইন রিপোর্ট

  ২৪ সেপ্টেম্বর ২০১৭, ০১:০৩

বদরুল আনাম সৌদ পরিচালিত ‘গহীন বালুচর’ সিনেমার অডিও গানের অ্যালবাম প্রকাশ হয়েছে। রাজধানীর বেইলি রোডের একটি রেস্তোরাঁয় শনিবার সন্ধ্যায় ছবিটির গানের অডিও প্রকাশনা অনুষ্ঠানের আয়োজন করা হয়।

এই অনুষ্ঠানে উপস্থিত ছিলেন চিত্রলেখা গুহ, উত্তম গুহ, ওয়াহিদা মল্লিক জলি, ফেরদৌস, তৌকীর আহমেদ, অনিমেষ আইচ, আজাদ আবুল কালাম, ভাবনাসহ অনেকে। সিনেমার সঙ্গে সংশ্লিষ্ট অভিনয়শিল্পীদের মধ্যে ছিলেন জিতু আহসান, শাহাদাৎ, শর্মীমালা, নীলা, তানভীর ও মুন।

অভিনয়শিল্পী চিত্রলেখা গুহ বলেন, ‘সৌদের পরিচালনায় বেশ কিছু নাটকে অভিনয় করেছি। ওর সঙ্গে যখন কাজ করতাম, তখন তাকে বলেছি; এতো মেধাবী তুমি। বড় পর্দার জন্য কাজ করো। সৌদের সঙ্গে নাটক করতে গিয়ে দেখেছি তার ক্যামেরার ভাষা। আমার মনে হতো, এটা তো চলচ্চিত্র। শুধু আমরা নাটকের আকারে করতাম। সৌদের জন্য অনেক ভালোবাসা।’

তৌকীর আহমেদ বলেন, ‘বাংলাদেশে এখন ভিন্ন ভিন্ন ভাবনা নিয়ে সিনেমা হচ্ছে। আশার কথা হচ্ছে এখন অনেকেই নতুন ভাবনা নিয়ে সিনেমা নির্মাণ করতে আসছেন।’

গহীন বালুচর সিনেমার অন্যতম অভিনয়শিল্পী সুবর্ণা মুস্তাফা বলেন, ‘আমি কয়েকটি সিনেমায় কাজ করেছি। দীর্ঘদিনের কাজের অভিজ্ঞতায় এটুকু বলতে পারি, ‘গহীন বালুচর’ সিনেমা খুব ভালো হয়েছে। ফটোগ্রাফি, গান, সম্পাদনা, দারুণ হয়েছে।’

এদিকে সপ্তাহখানেক আগে ইউটিউবে মুক্তি পেয়েছে ‘গহীন বালুচর’ সিনেমার ‘ভালোবাসায় বুক ভাসায়ে’ গানটি। বাপ্পা মজুমদার ও দিনাত জাহান মুন্নীর গাওয়া গানটির পর এবার ছবিটির সবগুলো গান অ্যালবাম আকারে প্রকাশ হলো।

নির্মাতা বদরুল আনাম সৌদ জানান, মাসখানেকের মধ্যেই মুক্তি পেতে যাচ্ছে সুবর্ণা মুস্তাফা অভিনীত ‘গহীন বালুচর’।

পরিচালনার পাশাপাশি ‘গহীন বালুচর’ সিনেমার কাহিনি, সংলাপ ও চিত্রনাট্য লিখেছেন, গান লিখেছেন এবং সম্পাদনার কাজ করেছেন সৌদ নিজেই।

‘গহীন বালুচর’ সিনেমার সবগুলো গানের সুর ও সঙ্গীত পরিচালনা করেছেন ইমন সাহা। পাশাপাশি সিনেমার আবহ সঙ্গীতের কাজও করেছেন তিনি। সিনেমার অন্য গানগুলোতে কণ্ঠ দিয়েছেন সাব্বির, লিজা ও ঐশী।

পিআর/এম

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
X
Fresh