• ঢাকা বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১
logo

রোহিঙ্গা শিশুদের কাছে ছুটে গেলেন ফেরদৌস

আরটিভি অনলাইন রিপোর্ট

  ২৩ সেপ্টেম্বর ২০১৭, ১৮:২২

জনপ্রিয় চিত্রনায়ক ফেরদৌস মা-বাবা হারানো রোহিঙ্গা শিশুদের সঙ্গে সময় কাটাতে শুক্রবার কক্সবাজারের কুতুপালংয়ে গিয়েছিলেন। সেখানে অসহায় শিশুদের সঙ্গে বেশ কয়েক ঘণ্টা সময় কাটান তিনি।

এ সময় শিশুদের সঙ্গে গল্প করেন। পাশাপাশি ক্যারাম খেলায় অংশ নেন 'হঠাৎ বৃষ্টি' খ্যাত নায়ক। তাদের সঙ্গে গান এবং আড্ডাতেও মেতে ওঠেন তিনি।

এ ব্যাপারে জানতে চাইলে ফেরদৌস বলছিলেন, কক্সবাজারে আদিত্যের পরিচালনায় সানমুন টেইলার্সের বিজ্ঞাপনের শুটিং করছিলাম। মূলত মানবিকতার কথা ভেবে ইউনিসেফের সহযোগিতায় সেখানে যাই। যাদের সঙ্গে সময় কেটেছে আমার সেইসব শিশুর বেশিরভাগেরই মা-বাবা মারা গেছেন।

তিনি আরো বলেন, তাদের দুঃখ কষ্ট চোখে না দেখলে বিশ্বাস করা যায় না। ওখানে একটা স্কুল ক্যাম্প করা হয়েছে। যেখানে পড়াশোনার পাশাপাশি সকলে খেলাধুলাও করতে পারবে। শিশুদের মাঝে থেকে তাদের একটু আনন্দ দিতে চেয়েছি। বাংলাদেশ সরকারসহ অনেকে তাদের যথেষ্ট সহযোগিতা করছে। আমি দ্রুত এ সমস্যার অবসান দেখতে চাই।

কিছুদিন আগে টিএসসিতে ইউনিসেফের একটি অনুষ্ঠানে গিয়েছিলেন ফেরদৌস। নৃগোষ্ঠী, নারী ও শিশুবিষয়ক এ অনুষ্ঠানে যোগ দেয়ার পর ইউনিসেফের শুভেচ্ছাদূত হওয়ারও প্রস্তাব পান এই অভিনেতা। আজ থেকে ঢাকায় ‘পবিত্র ভালোবাসা’ নামে একটি ছবির ডাবিং করছেন ফেরদৌস।

ছবিতে তার বিপরীতে অভিনয় করেছেন প্রিয়দর্শিনী চিত্রনায়িকা মৌসুমী। ‘খায়রুন সুন্দরী’ খ্যাত নির্মাতা এ কে সোহেল ছবিটি পরিচালনা করছেন।

এম

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
বিশ্বমঞ্চে বক্সিংয়ে ইতিহাস গড়েছেন বাংলাদেশি জিন্নাত ফেরদৌস
শিল্পী সমিতির নির্বাচনে ভোট দিতে পারবেন না ফেরদৌস-মৌসুমী
আগে কী সুন্দর দিন কাটাইতাম
মক্কায় ফেরদৌসকে ঘিরে সেলফি তোলার হিড়িক
X
Fresh