• ঢাকা মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১
logo

পাল্টা মামলা করবেন ‘নেশা’ সংশ্লিষ্টরা

আরটিভি অনলাইন রিপোর্ট

  ২৩ সেপ্টেম্বর ২০১৭, ১৭:৫১
নেশা'র মিউজিক ভিডিওর স্থিরচিত্রে কুসুম শিকদার

গেলো ১৭ সেপ্টেম্বর 'নেশা' নামে মিউজিক ভিডিও নির্মাণের জন্য পর্নগ্রাফির অভিযোগ এনে নির্মাতা শুভ্র খান ও শ্রাবনী ফেরদৌস, মডেল কুসুম শিকদার ও সুজনসহ মোট ৭ জনের বিরুদ্ধে আদালতে মামলা করেন সুপ্রিম কোর্টের আইনজীবী খন্দকার নাজমুল আহসান।

অভিযাগে বলা হয়, পরিচালকদ্বয় মিউজিক ভিডিও নির্মাণের নামে যৌনতা, অশ্লীলতা, উত্তেজনা সৃষ্টিকারী অভিনয় ও আপত্তিকর পোশাক পরিচ্ছদ সংযোজন করেছেন। যা আমাদের সংস্কৃতির পরিপন্থি, সমাজ ও রাষ্ট্রের জন্য হুমকি স্বরূপ।

মামলাটির তদন্তভার রমনা মডেল থানাকে দেয়া হয়েছে।

মামলা প্রসঙ্গে পরিচালকদ্বয়ের কাছে জানতে চাইলে তারা জানান, আমরা এখনো কোনো আইনি নোটিশ হাতে পাইনি, গণমাধ্যমে মামলার বিষয়টি আমাদের নজরে আসে।

আমরা চেষ্টা করেছি আর্ন্তজাতিক মান বজায় রেখে মিউজিক ভিডিও নির্মাণ করতে। মেকাপ, পোশাক পরিচ্ছদ, দৃশ্যায়ন সবকিছুই আন্তর্জাতিক মান মাথায় রেখেই করেছি।

যেখানে আমরা আমাদের নির্মাণশৈলীর জন্য সকলের নিকট সাধুবাদ পেয়েছি, সেখানে আইনজীবী কীভাবে যৌনতা ও অশ্লীলতা খুঁজে পেলেন তা আমাদের বোধগম্য নয়।

তারা আরো জানান, আমরা মনে করি, উনার অভিযোগের প্রেক্ষিতে গণমাধ্যমে যে সংবাদটি প্রচার হয়েছে তা আমদের ২৫ বছরের ক্যারিয়ারে যে ভাবমূর্তির ক্ষতি হয়েছে তা অপূরণীয় এবং আমাদের কর্মক্ষেত্রে আমরা বিশাল আর্থিক ক্ষতির সম্মুখীন হয়েছি।

তাই আইনি নোটিশ হাতে পেলেই আমরা তার বিরুদ্ধে আর্থিক ক্ষতি পূরণ দাবি করে মানহানি মামলা করার পদক্ষেপ নেব।

এম

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
আহমেদ রুবেলের মৃত্যুতে শোকস্তব্ধ তারকারা
X
Fresh