• ঢাকা শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
logo

আসছে ‘আয়না’

আরটিভি অনলাইন রিপোর্ট

  ২৩ সেপ্টেম্বর ২০১৭, ১৩:০১

আগামীকাল ২৪ সেপ্টেম্বর থেকে আরটিভিতে শুরু হচ্ছে নতুন ধারাবাহিক নাটক ‘আয়না’। রিজওয়ান খানের রচনা ও কায়সার আহমেদের পরিচালনায় এ নাটকের বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন ইলিয়াস কাঞ্চন, সৈয়দ হাসান ইমাম, প্রভা, মনিরা মিঠু, শশী, গোলাম ফরিদা ছন্দা, খালেদা আক্তার কল্পনাসহ অনেকে।

ধারাবাহিকটির কাহিনি গড়ে উঠেছে খান গ্রুপ অব ইন্ডাস্ট্রিজের চেয়ারম্যান জনাব শাহরাজ খান এর পরিবারকে ঘিরে। বিপত্নীক শাহরাজ খানের এই বিশাল বাড়িতে বাস করে তার ছেলে সঙ্গীত শিল্পী মাজাহার খান।

মাজাহারের উচ্চাভিলাষী ও কূটবুদ্ধি সম্পন্ন স্ত্রী সানজিদা, বড় মেয়ে নামকরা উকিলের উচ্চ শিক্ষিত স্ত্রী জামিনী ও ছোট মেয়ে অবিবাহিত কামিনী।

এছাড়া এই বাড়িতে বাস করে শাহরাজ খানের গ্রামের দূর সম্পর্কের দরিদ্র বিধবা বোন সুরাইয়া বেগম ও তার দুই মেয়ে রোশনী ও ফুলকী। এছাড়া, গল্পের প্রয়োজনে আরো কয়েকটি চরিত্র রয়েছে।

একদিন এই বাড়িতে এক আত্মহত্যার ঘটনা ঘটে। আত্মহত্যা করে এ বাড়িরই আশ্রিত রোশনী। এই আত্মহত্যার কারণ অনুসন্ধানের মধ্য দিয়ে গল্প বিভিন্ন দিকে বাঁক নেয়। এই মৃত্যুর পেছনে প্রেম, অবৈধ সম্পর্ক, সম্পদের প্রতি লোভ কাজ করেছে তা উন্মোচিত হতে থাকে গল্পের মাধ্যমে। এছাড়া প্রতিটি সদস্যের চরিত্র উন্মোচিত হয় গল্পের ধারাবাহিকতায়।

নাটকটি দেখানো হবে প্রতি রবি, সোম ও মঙ্গলবার রাত ৮টা ১০ মিনিটে বেসরকারি টেলিভিশন চ্যানেল আরটিভিতে।

এম

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
X
Fresh