• ঢাকা বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১
logo

ডিপজলের জন্য দোয়া চাইলেন মেয়ে

আরটিভি অনলাইন রিপোর্ট

  ২২ সেপ্টেম্বর ২০১৭, ১৭:৩২
হাসপাতালে বাবার সঙ্গে অলিজা

সবাই আমার বাবার জন্য দোয়া করবেন। আশা করছি শিগগিরই তিনি সুস্থ হয়ে উঠবেন। নিজের ফেসবুকে বাবার (মনোয়ার হোসেন ডিপজল) জন্য এভাবেই দোয়া চাইলেন কন্যা অলিজা মনোয়ার।

শুক্রবার বিকেলে ফেসবুক পোস্টে ডিপজলের সঙ্গে একটি ছবিও দিয়েছেন অলিজা। সেখানে দেখা যাচ্ছে হাসপাতালের বেডে শুয়ে আছেন ডিপজল। আর তার মাথায় মমতার হাত বুলাচ্ছেন মেয়ে।

বুধবার রাতে তাকে সিঙ্গাপুরের মাউন্ট এলিজাবেথ হাসপাতালে ভর্তি করা হয়েছে। তবে বর্তমানে তার শারীরিক অবস্থার উন্নতি হয়েছে।

শুক্রবার সকালে ডিপজলের ঘনিষ্ঠজন ও চলচ্চিত্র পরিচালক মনতাজুর রহমান আকবর জানান, আগের চেয়ে ভালো আছেন ডিপজল। শারীরিক অবস্থার কিছুটা উন্নতি হয়েছে। চিন্তার কোনো কারণ নেই। বেশকিছু চেকআপ দেওয়া হয়েছে। আমরা আশা করছি, প্রয়োজনীয় চিকিৎসা শেষে শিগগিরই দেশে ফিরবেন তিনি।

গত মঙ্গলবার বিকালে হৃদরোগে আক্রান্ত হন ডিপজল। তার ফুসফুসে পানি জমেছে। এরপর তাকে দ্রুত রাজধানীর ল্যাবএইড হাসপাতালে নেওয়া হয়। চিকিৎসকেরা তাকে করোনারি কেয়ার ইউনিটে (সিসিইউ) ভর্তি করেন। এরপর উন্নত চিকিৎসার জন্য গত বুধবার বিকালে এয়ার অ্যাম্বুলেন্সে করে ডিপজলকে সিঙ্গাপুর নিয়ে যাওয়া হয়। ডিপজলের সঙ্গে সিঙ্গাপুর গেছেন তার মেয়ে অলিজা মনোয়ার।

ডিপজল অভিনীত ‘দুলাভাই জিন্দাবাদ’ ছবিটি মুক্তির অপেক্ষায় রয়েছে। ছবিতে তার বিপরীতে আছেন মৌসুমী। এছাড়াও ‘এক কোটি টাকা’ নামে আরো একটি ছবিতে কাজ করছিলেন তিনি।

এম

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
জায়েদ খানকে নিয়ে যা জানালেন ডিপজল
স্বরাষ্ট্রমন্ত্রীর সঙ্গে সাক্ষাৎ করলেন ডিপজল-মিশা
নির্বাচনের পর এফডিসিতে গিয়ে যে ঘোষণা দিলেন ডিপজল
এসব অরাজকতার মধ্যে আর কখনও যাব না : রোজিনা
X
Fresh