• ঢাকা বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ৫ বৈশাখ ১৪৩১
logo

টম ক্রুজের বিরুদ্ধে হত্যার অভিযোগ!

বিনোদন ডেস্ক, আরটিভি অনলাইন

  ২২ সেপ্টেম্বর ২০১৭, ১৬:২৪

হলিউডের জনপ্রিয় অভিনেতা টম ক্রুজ ও পরিচালক ডগলাসের বিরুদ্ধে হত্যার অভিযোগ উঠেছে। জানা গেছে, ‘আমেরিকান মেড’ ছবির একটি বিপদজনক দৃশ্য ধারণের সময় অ্যালান পারউইন এবং কারলোস বেরির মৃত্যু হয়।

এই মৃত্যুর জন্য পরিচালক ডগলাস ও অভিনেতা টম ক্রুজের বিরুদ্ধে অভিযোগ আনা হয়েছে। অপরিকল্পিতভাবে এই বিপদজনক দৃশ্যটি ধারণ করা হয়েছে বলে অভিযোগ করেছে নিহতের পরিবার।

একটি পুরনো দুই ইঞ্জিনের বিমানে চড়ে অ্যালান এবং কারলোসকে বারবার একটি বিপদজনক দৃশ্য ধারণ করতে হয়। কলম্বিয়ায় একটি অপরিচিত এলাকায় খারাপ আবহাওয়ার মধ্যে বিমানটি বিধ্বস্ত হলে দুজন ক্রুর মৃত্যু হয় এবং একজন গুরুতর আহত হন।

নিহতদের পরিবারের অভিযোগ অভিনেতা টম ক্রুজ ও পরিচালক ডগলাসের প্ররোচনায় এই বিপদজনক দৃশ্যধারণে অংশ নেন অ্যালান পারউইন ও কারলোস।

২০১৫ সালের সেপ্টেম্বরে বিমান দুর্ঘটনাটি ঘটেছিলো । ২০১৬ সালের এপ্রিলে হত্যা মামলাটি দায়ের করা হয়। চলতি মাসের ২৯ তারিখ ‘আমেরিকান মেড’ মুক্তি পাওয়ার কথা রয়েছে।

এদিকে ‘পার্ল হারবার’ এবং ‘ট্রান্সফরমার’-খ্যাত পাইলট অ্যালান পারউইন এক ই-মেইল বার্তায় লিখেছিলেন, তার জীবনে ‘অ্যামেরিকান মেড’ ছবিটি হলো ‘সবচেয়ে বিপদজনক’ প্রকল্প। ছবিটির দৃশ্যধারণের সময় পর্যাপ্ত নিরাপত্তার ব্যবস্থা করা হয়নি।

পিআর/এম

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
মহাদেবপুরে চোর সন্দেহে যুবককে পিটিয়ে হত্যার অভিযোগ
স্ত্রী হত্যার অভিযোগে স্বামী গ্রেপ্তার
স্বেচ্ছাসেবক লীগ নেতাকে কুপিয়ে হত্যার অভিযোগ, ইউপি চেয়ারম্যান আটক
ভাই হত্যার অভিযোগে ট্রান্সকমের সিইও’র বিরুদ্ধে বোনের মামলা
X
Fresh