• ঢাকা বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০
logo

ক্ষেপেছেন আমির খান

বিনোদন ডেস্ক, আরটিভি অনলাইন

  ২০ সেপ্টেম্বর ২০১৭, ১৬:৪৯

বলিউডে আমির খান মানেই ভিন্ন চমক। বছরে হয়তো একটি সিনেমায় অভিনয় করেন, কিন্তু পুরো বছর জুড়ে বলিউড আলোচনার অগ্রভাগে থাকেন। এবার নতুন সিনেমায় নতুন লুকে হাজির হচ্ছেন। অভিনয় করছেন ‘থাগস অব হিন্দুস্তান’ ছবিতে।

ছবিটিতে কেমন লুকে দেখা যাবে আমির খানকে সেটা নিয়ে তুমুল আলোচনা চলছে। কয়েক দিন আগে দাঁড়ি-গোঁফের ভিন্ন এক আমির খানের ছবি ভাইরাল হয় সামাজিক যোগাযোগ মাধ্যমে। ভারতীয় সংবাদমাধ্যমের বলা হয়েছে, নতুন ছবিতে এটিই হচ্ছে আমির খানের নতুন লুক।

ভাইরাল হওয়া ছবিতে আমির খানের অগোছালো চুল, বিশাল গোঁফ, মুখে দাড়ি, সঙ্গে ময়লা পোশাক, আনমনে কোথাও হেঁটে যাচ্ছেন। এই ছবিটি ভাইরাল হওয়ার পর ক্ষেপেছেন আমির খান। তিনি মনে করেন, সিনেমা মুক্তির আগে তার নতুন লুক প্রকাশ করলে দর্শকের আগ্রহ নষ্ট হয়ে যাবে।

‘থাগস অব হিন্দুস্তান’ সিনেমার প্রযোজনা প্রতিষ্ঠানও কোনোভাবেই সিনেমার শুটিং চলাকালীন কোনো ছবি ভাইরাল হোক সেটা চাইছে না। তাই শুটিং সেটে নিরাপত্তা বাড়ানো হয়েছে। শুটিংয়ের সাথে জড়িত নন, এমন কাউকে সেটে ঢুকতে দেওয়া হবে না।

‘থাগস অব হিন্দুস্তান’ ছবিতে অভিনয় করছেন আমির খান, অমিতাভ বচ্চন, ক্যাটরিনা কাইফ ও ফাতিমা সানা শেখ। পরিচালনা করছেন বিজয় কৃষ্ণ আচার্য। যশরাজ ফিল্মস প্রযোজিত ছবিটি মুক্তি পাবে ২০১৮ সালের ৭ নভেম্বর।

পিআর/এম

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
এক সিনেমায় তিন খান!
এক মঞ্চে তিন খানের নাচে উত্তাল নেটদুনিয়া (ভিডিও)
আমিরের চিত্রনাট্যকারের ছবি থেকে সরে দাঁড়ালেন তাসনিয়া ফারিণ
ভুল চিকিৎসায় উনিশেই পরপারে আমিরের ‘দঙ্গল’ কন্যা
X
Fresh