• ঢাকা শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১
logo

বড় রাস্তায় সাইকেল চালাতে ভয় লাগে : পিয়া

আরটিভি অনলাইন রিপোর্ট

  ১৯ সেপ্টেম্বর ২০১৭, ১৯:৪৭

২০১৫ সালের সেপ্টেম্বরে শ্রীমঙ্গলে গোলাম মুক্তাদির শানের পরিচালনায় ‘থিম ইন প্র্যাকটিক্যাল’ নাটকের শুটিংয়ে গিয়েছিলেন অভিনেত্রী জান্নাতুল ফেরদৌস পিয়া। নাটকের প্রয়োজনে সেসময় সাইকেল চালানো শিখেছিলেন তিনি।

এরপর কেটে গেছে দু'বছর। এখন শারীরিক ব্যায়াম হিসেবে মাঝে মাঝে সাইকেল চালান পিয়া। তবে এতদিনেও সাইকেল চালানোয় দক্ষ হয়ে উঠতে পারেননি এই মডেল-অভিনেত্রী। এখনো বড় রাস্তায়, গাড়ির ভিড়ে সাইকেল চালাতে গেলে ভয় পান।

আরটিভি অনলাইনকে তিনি বলেন, ‘শরীর ঠিক রাখার জন্য সাইকেল চালানো, সাঁতার কাটা খুব ভালো ব্যায়াম। আমি নিয়মিত জিম-চর্চা করি। যেদিন জিমে যেতে পারি না। সেদিন কিছু সময় সাইকেল চালাই। তবে বড় রাস্তায় কিংবা গাড়ির ভিড়ে সাইকেল চালাতে ভয় লাগে।’

গাড়ির ভিড়ে সবাইকে সাবধানে সাইকেল চালাতে অনুরোধ করে পিয়া বলেন, ‘যারা বড় রাস্তায় নিয়মিত সাইকেল চালান, তারা সাবধানে চালাবেন।’

পিয়া এখন মডেলিং ও অভিনয় নিয়ে ব্যস্ত রয়েছেন। সম্প্রতি আদনান আল রাজিবের পরিচালনায় ‘অ্যাপেক্স' এর একটি বিজ্ঞাপনচিত্রে মডেল হয়েছেন তিনি। এতে ক্রিকেটার তাসকিন রয়েছেন পিয়ার সহশিল্পী হিসেবে।

গেলো ১৪ থেকে ১৬ সেপ্টেম্বর বিজ্ঞাপনটির শুটিং সম্পন্ন হয়েছে। শিগগিরই প্রচার শুরু হবে।

২০০৭ সালে মিস বাংলাদেশ নির্বাচিত হওয়ার মধ্য দিয়ে শোবিজে পরিচিত হয়ে উঠেন পিয়া। এরপর মডেলিং, সিনেমা এবং নাটকে অভিনয়ের মাধ্যমে তারকাখ্যাতি অর্জন করেছেন। আন্তর্জাতিক অঙ্গনে মডেল হিসেবে রয়েছে তার ব্যাপক পরিচিতি।

জার্মানীর টপ মডেল অব দ্য ওয়ার্ল্ড, সাউথ কোরিয়ার মিস ইউনিভার্সিটি ২০১১ ও মিস ইন্ডিয়ান প্রিন্সেস ইন্টারন্যাশনাল ২০১৩ এ অংশ নিয়েছেন তিনি। ভারতের জনপ্রিয় লাইফস্টাইল ম্যাগাজিন ‘ভোগ’ প্রচ্ছদে ছাপা হয়েছে পিয়ার ছবি।

মডেল হিসেবে শোবিজে পথচলা শুরু হলেও পরবর্তীতে টিভি নাটকে, সিনেমায় অভিনয় করেন তিনি। টিভি পর্দায় পিয়ার অভিনয় শুরু হয় পার্থ সরকারের পরিচালনায় ‘টু বি অর নট টু বি’ টেলিছবির মাধ্যমে।

রেদওয়ান রনি পরিচালিত ‘চোরাবালি’ চলচ্চিত্রে অভিনয় করে নজর কাড়েন। এছাড়া প্রবাসী প্রেম, দ্য স্টোরি অব সামারা- সিনেমায় অভিনয় করে প্রশংসা কুড়ান তিনি।

পিআর/এসজে

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
X
Fresh