• ঢাকা শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১
logo

একসঙ্গে ইরফান-শবনম ফারিয়া

আরটিভি অনলাইন রিপোর্ট

  ১৪ সেপ্টেম্বর ২০১৭, ২০:৫৩

দেশীয় শোবিজের জনপ্রিয় মডেল-অভিনেত্রী শবনম ফারিয়া ও জনপ্রিয় অভিনেতা ইরফান সাজ্জাদকে এবার একসঙ্গে দেখা যাবে। একটি লাইভ টেলিভিশন অনুষ্ঠানে অতিথি হয়ে আসছেন তারা।

জনপ্রিয় বেসরকারি টেলিভিশন চ্যানেল আরটিভির সেলিব্রেটি লাইভ টিপস অ্যান্ড ফান বিষয়ক অনুষ্ঠান লেট নাইট কফিতে অংশ নেবেন এ দুই তারকা। সরাসরি প্রচারিত এ অনুষ্ঠানটি মূলত রাতজাগা দর্শকদের জন্য।

অনুষ্ঠানে অতিথিরা তাদের জীবনের উত্থান-পতনের নানাদিক নিয়ে খোলামেলা আলোচনা করবেন। এছাড়াও কথা বলবেন বন্ধুত্বপূর্ণ সম্পর্কের বিভিন্ন দিক নিয়ে। যেখানে উঠে আসবে একটি সম্পর্ক গড়তে একজন অন্যজনের জন্য কিভাবে বিভিন্ন পন্থা অবলম্বন করেন।

টেলিফোন ও ই-মেইলের মাধ্যমে দর্শকদের সঙ্গে নির্দিষ্ট ট্রপিক নিয়ে কথা বলা হবে। সোহেল রানা বিদ্যুত’ এর প্রযোজনা ও মারিয়া নূরের উপস্থাপনায় অনুষ্ঠানটি প্রচার হবে আরটিভি’ তে শনিবার রাত ১২টা ১মিনিটে (১৬ আগস্ট)।

উল্লেখ্য, ইরফান সাজ্জাদ ২০১৩ ইমামী ফেয়ার অ্যান্ড হ্যান্ডসাম-চ্যানেল আই হ্যান্ডসাম দ্য আলটিমেট ম্যান প্রতিযোগিতায় বিজয়ী হওয়ার পর চলচ্চিত্র ও টিভি মিডিয়াতে কাজ শুরু করেন।

এরই মধ্যে ছোট পর্দায় নিজের একটা ভালো অবস্থান তৈরি করেছেন তিনি। অন্যদিকে ফারিয়া মডেলিং মাধ্যমে শোবিজে নজর কাড়েন। এরপর টেলিভিশন নাটকে নিজের ক্যারিয়ার গড়েন।
এম

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
শবনম ফারিয়ার স্ট্যাটাসে উত্তাল নেটদুনিয়া
মাহির বিচ্ছেদ, শবনম ফারিয়ার বিস্ফোরক মন্তব্য
X
Fresh