• ঢাকা শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১
logo

দেবের সঙ্গে সম্পর্কটায় মাধুর্য বেশি : কোয়েল

বিনোদন ডেস্ক, আরটিভি অনলাইন

  ১০ সেপ্টেম্বর ২০১৭, ১৪:৫৪

টালিউডের এক সময়ের শীর্ষ নায়িকা কোয়েল মল্লিক। পুজোয় এবার তার ছবি রিলিজ করছে। শুধু তাই না। ফিরছে পুরনো দেব-কোয়েলের জুটি। তবে দেব-রুক্মিণীর জুটিও রয়েছে। কোনটা নিয়ে বেশি আগ্রহ দর্শকের? কোয়েলের মতামত জেনে নেয়া যাক।

অনেক বছর পর আপনার পুজোয় ছবি মুক্তি পাচ্ছে...।

আমার ছবিগুলো পুজোয় মুক্তি পাওয়ার সুযোগই পায় না। এতগুলো বছর ভাবতাম, ইশ! পুজোয় এত ছবি মুক্তি পাচ্ছে, একটাও আমার নয়। কিন্তু ভাবতাম, একদিক থেকে ভালোই। ছবিটা কেমন চলছে, সেই নিয়ে টেনশন থাকবে। আর ওই চারদিন কে আর টেনশন করতে চায়! তবে এবার ‘ককপিট’ নিয়ে আমি বেশ এক্সাইটেড। চার বছর আগে পুজোয় আমার আর দেবের ছবি মুক্তি পেয়েছিল আর সেটা ব্লকবাস্টার হয়েছিল। এবারও সেই জুটি!

এবার তো এতগুলো ছবি রিলিজ করছে। বাড়তি টেনশন হবে?

এত বছর হয়ে গিয়েছে, এখন আর তেমন টেনশন হয় না। আর সব ছবিরই তো আলাদা দর্শক রয়েছে। প্লেন ক্র্যাশ নিয়ে ছবি বাংলা কেন, ভারতেই আগে হয়নি। আর ছবিটা শুধু ফ্লাইট নিয়ে নয়, মানুষের ইমোশন নিয়ে। টিজার দেখে অনেকে ভাল ফিডব্যাক দিয়েছে। তাই আমি বেশ চিল্‌ড। গোটা পুজোয় আর টেনশন করব না। তবে ২২ তারিখ টেনশনটা হবেই! দর্শকের আমায় কেমন লাগল, সেগুলো ভাবতে থাকব। খুব টেনশন হলে আমি আবার সারাদিন ধরে ঘর গোছাই। এবারও তাই করব বোধহয় (হাসি...)।

দু’বছর পর ফের পর্দায় আপনাকে দেখা যাচ্ছে। খুব ভেবেচিন্তে রোল নিচ্ছেন এখন। ‘ককপিট’ করতে কেন রাজি হলেন?

এই কয়েক বছরে এত রকম ছবি করেছি যে আমার ক্ষুধা বেড়ে গিয়েছে। সারাক্ষণ ভাবি নিজেকে নতুনভাবে কী করে পর্দায় তুলে ধরব। চেহারা নিয়ে খুব একটা এক্সপেরিমেন্ট করতে পারব না। খুব অন্য রকম ভূমিকা পেলে তবেই নিজেকে সেভাবে প্রেজেন্ট করা যায়। অনেকদিন আগে একটা পার্টিতে র‌্যান্ডমলি দেব আমায় বলেছিল, ‘একটা ছবি করছি, করবি’? আমি হ্যাঁ বলে পরে ভুলেও গিয়েছিলাম। হঠাৎ একদিন ফোন করে দেব বলল, ‘ছবিটা করবি বলেছিলি, করবি তো’? আমি তো অবাক, কী ছবি, কখন বললাম কিছুই বুঝতে পারছি না। তারপর কমলদা (কমলেশ্বর মুখোপাধ্যায়, পরিচালক) এসে আমায় গল্পটা বললেন। আমার খুবই ভালো লেগেছিল। চরিত্রটা পাইলট দিব্যেন্দু রক্ষিতের স্ত্রী রিয়ার। সে ইতিহাসবিদ, এনজিওতে বাচ্চাদের নাচগান শেখায়। ছোটবেলায় মা মারা যাওয়ার পর থেকে ভালোবাসার মানুষটাকে খুব আঁকড়ে থাকে। ছবির গল্পে দু’টো প্যারালাল ট্র্যাক রয়েছে। একটা প্লেনে টারব্যুলেন্সের ফলে হচ্ছে। আরেকটা মাটিতে, যা কিছু মেয়েটার সঙ্গে ঘটছে। দু’টোর মধ্যে ভাল ব্যালান্স আছে বলে আমার বেশ ভাল লেগেছিল।

চার বছর আগের দেব-কোয়েলের রসায়ন কি এবারও দর্শক দেখতে পাবেন?

দর্শকের ভালোবাসার জন্যেই আমাদের দু’জনের এতগুলো ব্লকবাস্টার হয়েছে। আশা করছি, এবারও তাদের ভালো লাগবে। তবে আমাদের রসায়নটা আগের চেয়ে অনেক বেশি পরিণত। এই প্রথম আমি আর দেব স্বামী-স্ত্রীয়ের ভূমিকায়। এতদিন শুধু প্রেমিক-প্রেমিকাই ছিলাম। সেটা অন্য রকমের মজা। কিন্তু এবারের সম্পর্কটায় মাধুর্য বেশি।

দেব-কোয়েল না দেব-রুক্মিণী, কোন জুটি নিয়ে দর্শক বেশি এক্সাইটেড?

রুক্মিণীকে আমি অনেকদিন ধরে চিনি। ও কিন্তু লম্বা রেসের ঘোড়া। যে কোনো কাজের আগে হোমওয়ার্ক করে। দেব-কোয়েলের জুটিটা আমি খুব একটা বুঝি না! তবে দর্শক খুব ভালোবাসেন। দেব-রুক্মিণীর জুটিটা আমার ব্যক্তিগতভাবে খুব ফ্রেশ একটা জুটি মনে হয়।

পুজোয় বাড়িতেই থাকবেন নিশ্চয়ই?

অফকোর্স! সারা বছর আমার ভাইবোনদের সঙ্গে যোগাযোগ থাকে না তেমন। এই একটা সময় সকলে একসঙ্গে হই। একটুও সময় নষ্ট করি না আমরা! সারাদিন-সারারাত আড্ডা চলে। শুধু মাঝে একটা বিউটি ন্যাপ নিই। পুজোর দিনগুলোয় হঠাৎ ছোটবেলায় ফিরে যাওয়া যায় (হাসি)।

বিয়ের পরেও সেটা রয়েছে?

একদম এক! একটা বাড়তি সদস্য যোগ হয়েছে— রাণে। ওকেও এই পাগলামিতে সামিল করে নিই আমি। তবে ও খুব একটা হই-হট্টগোল এখনও ম্যানেজ করতে পারে না। আর কিছু বছর দিলে একদম আমাদের লেভেলে চলে আসবে (জোর হাসি...)।

দু’বছর যে কাজ করলেন না, ইন্ডাস্ট্রিটা মিস্‌ করতেন?

আমি তো বুঝতেই পারলাম না কীভাবে সময়টা কেটে গেল। যখন লোকে বলা শুরু করল, যে শেষ ছবি এক বছর আগে এসেছে, তখন বুঝলাম। তবে অনেক স্ক্রিপ্ট পড়েছিলাম। মনে হতো, সবই তো করে ফেলেছি। আসলে কোন ছোট বয়স থেকে ছবি করছি। প্রায় ৫০টা ছবি করে ফেলেছি। কোনোদিন কলেজ লাইফ উপভোগ করতে পারিনি। বন্ধুরা বয়ফ্রেন্ড নিয়ে ঘুরত, আর আমি ছবির স্ক্রিপ্ট পড়তাম। ওই দু’বছর তাই হ্যাংলার মতো সময় কাটিয়েছি। জঙ্গলে গিয়েছি, আমেরিকায় গিয়ে বিপজ্জনক রোলার কোস্টার রাইডগুলো চেপেছি। যা ইচ্ছে হয়েছে করেছি! এবেলা।

এম

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
গুরুতর আহত কোয়েল মল্লিক
কোয়েল মল্লিকের নতুন চমক
X
Fresh