• ঢাকা বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১
logo

আরটিভির ঈদের ৭ম দিনের আয়োজন

আরটিভি অনলাইন ডেস্ক

  ০৮ সেপ্টেম্বর ২০১৭, ১৩:০২

সলিম ভাইয়ের বিয়ে

টেলিফিল্ম সলিম ভাইয়ের বিয়ে। রচনা ও পরিচালনা করেছেন অঞ্জন আইচ। এতে অভিনয় করেছেন জাহিদ হাসান, নাজিরা মৌ, ফারুক আহমেদ, সুজাত শিমুল। প্রচার হবে ঈদের ৭ম দিন রাত ১১টা ৪৫ মিনিটে।

ট্রেলার

একক নাটক ট্রেলার। রচনা ও পরিচালনা করেছেন কচি খন্দকার। অভিনয়ে মোশাররফ করিম, নুসরাত ইমরোজ তিশা, হাসান মাসুদ, মারজুক রাসেল, রুমী, মিলন ভট্টাচার্য্য, রিনা খান। প্রচার হবে ঈদের ৭ম দিন রাত ৮টা ৩০ মিনিটে।

৭ পর্বের ধারাবাহিক স্মার্টবয় মালয়শিয়া

ঘুরতে ঘুরতে এবার মালেয়শিয়া গেছেন স্মার্টবয় মোশাররফ। নিজেকে স্মার্ট দাবি করলেও তার পোশাকে কিংবা আচরণে সেটা ফুঠে ওঠে না। বিদেশ গিয়ে ফুফুর বাসা খুঁজতে গিয়ে পড়েন একের পর এক ঝামেলায়। এ রকম কাহিনি নিয়ে নির্মিত হয়েছে নাটক স্মার্টবয় মালেয়শিয়া। ৭ পর্বের ধারাবাহিক স্মার্ট বয় মালয়শিয়া। নাটকটি রচনা করেছেন শামীম জামান ও ফজলুল সেলিম। পরিচালনায় শামীম জামান। অভিনয়ে মোশাররফ করিম, শখ, ফারুক আহমেদ, সাজু খাদেম, তারিক স্বপন, নাবিলা ইসলাম, জয়রাজ, রোবেনা রেজা জুই, শামীম জামান। প্রচার হবে আরটিভিতে ঈদের দিন থেকে ৭ম দিন সন্ধ্যা ৬টায়।

৭ পর্বের ধারাবাহিক নাটক মাইন্ড লতিফ

বি এ পাশ চঞ্চল। ইচ্ছে ছিলো উকিল হবেন। কিন্তু পারেননি। চাকুরি নাই। তাতে কি। যেহেতু গ্রামের সে বিএপাশ করা ছেলে। তাকে সম্মান দিয়ে কথা বলতেই হবে। একটু এদিক ওদিক হলেই তিনি মাইন্ড করে বসেন। আর এ মাইন্ড করা তালিকায় প্রেমিকা, ভাই, ডাকাত থেকে শুরু করে নাপিতও বাদ যায় না।

৭ পর্বের ধারাবাহিক এ নাটকটি রচনা করেছেন বৃন্দাবন দাস। পরিচালনায় তাইফুর জাহান আশিক। অভিনয়ে চঞ্চল চৌধুরী, সোহানা সাবা, ফজলুর রহমান বাবু, আখম হাসান, শাহনাজ খুশি, ফারুক আহমেদ, ইফফাত তিশা। প্রচার হবে আরটিভিতে ঈদের দিন থেকে ৭ম দিন পর্যন্ত রাত ৭টা ৫০ মিনিটে।

৭ পর্বের ধারাবাহিক নাটক মাহিনের অনেক সাধের ঘড়ি

ঈদের ৭ পর্বের ধারাবাহিক নাটক মাহিনের অনেক সাধের ঘড়ি। সাগর জাহানের রচনা ও পরিচালনায় নাটকটি প্রচার হবে আরটিভিতে ঈদের দিন থেকে ৭ম দিন পর্যন্ত রাত ৯ টা ৪০ মিনিটে। নাটকে অভিনয় করেছেন মোশাররফ করিম, তিশা, নাদিয়া নদী, আখম হাসান।

নাটকে দেখা যাবে, এবার ফাইনাল সিদ্ধান্ত। যেহেতু বিয়ের বয়স পার হয়ে যাচ্ছে। মাহিন বিয়ে করবেন। একটা মেয়ে দেখে বেশ পছন্দও হয়ে যায়। হবু বউকে উপহার স্বরুপ সুইজারল্যান্ড থেকে বন্ধুর মাধ্যমে ১৫০ ডলারের একটি ঘড়ি কিনে উপহার দেন। বিয়েতে দাওয়াত দিয়েছেন তার পথে পাওয়া বন্ধুদের। তিশা, নাদিয়া নদী, ফারুক আহমেদসহ অনেকে মাহিনের আকদ এর দিন হাজির হন। মাহিন আংটি পড়াতে গিয়ে খেয়াল করেন পূর্বে যে মেয়ে দেখেছে এ মেয়ে সেই মেয়ে নয়। শুরু হয় মাহিনের পাগলামী। চিৎকার চেচাঁমেচি করে চলে আসে। আগের মেয়েটাকে খুঁজতে থাকে। কিন্তু পূর্বে দেখা মেয়েটা প্রেমিকের হাত ধরে চলে গেছে। মাহিন মেয়েটাকে চায়। বিয়ে করলে সেই পূর্বে দেখা মেয়েটাকেই করবে। কোথায় পাবে সেই মেয়ে? শুরু হয় মাহিনের বিয়ে খেতে আসা বন্ধুদের নিয়ে মেয়ে খোঁজা অভিযান।

একসময় মেয়েটাকে প্রেমিকসহ ধরে ফেলে মাহিন। শুরুতেই মেয়েটাকে বলে আমার দেয়া উপহার ঘড়িটা কই। মেয়েটা জানায় আমার প্রেমিকের টাকা ছিলো না ওটা বিক্রি করেছি। শুরু হয় এবার ঘড়ি খোঁজা অভিযান।

এইচএম

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
X
Fresh