• ঢাকা বুধবার, ১৯ সেপ্টেম্বর ২০১৮, ৪ আশ্বিন ১৪২৫

মিউজিক ভিডিওতে প্রশংসিত দীপালি (ভিডিও)

মাজহার খন্দকার
|  ১২ জুলাই ২০১৬, ১২:৫২
রূপ-লাবণ্যে অনন্যা দীপালি। নাটক-বিজ্ঞাপন-চলচ্চিত্রে অভিনয় করে আলোচনায় এসেছেন। ২৯ এপ্রিল দেশব্যাপী দীপালি অভিনীত ‘বাজে ছেলে’ ছবিটি মুক্তি পায়। সেখানে নায়ক বাপ্পির বিপরীতে দারুণ প্রংশসিত হয় দীপালীর অভিনয়। বর্তমানে দীপালি কাজ করছেন অনন্য মামুন পরিচালিত ‘আমি তোমার হতে চাই’ ছবিতে। তবে এসব আপাতত পুরনো খবর।

নতুন খবর হচ্ছে, দীপালির একটি নতুন মিউজিক ভিডিও প্রকাশ পেয়েছে গত সপ্তাহে। গানের শিরোনাম ‘রাতের চেয়ে’। কণ্ঠ দিয়েছেন কণ্ঠশিল্পী কিশোর। দীপালি জানালেন, চমৎকার লোকেশন আর গানের কম্বিনেশনে মিউজিক ভিডিওটি নির্মিত হয়েছে। খুব ভালো লেগেছে কাজটি করে। গানের মিউজিক ভিডিও প্রকাশের পর থেকে সকলের রেসপন্সও পাচ্ছি আশানুরূপ।

৫ মিনিট ৩৯ সেকেন্ডের এই মিউজিক ভিডিওটিতে দীপালির উপস্থিতি দারুণভাবে প্রশংসিত হয়েছে। এটি নির্মাণ করেছেন এফআই শাহিন। মিউজিক ভিডিওতে দীপালির সঙ্গে দেখা গেছে শিল্পী কিশোরকেও। ‘রাতের চেয়ে’ গানটি শিল্পী কিশোর-এলিটার ‘তুমি আর আমি’ অ্যালবামের একটি গান। অ্যালবামের সবগুলো গান পাওয়া যাচ্ছে জিপি মিউজিকে।

এদিকে, ‘রাতের চেয়ে’ গানের কথা লিখেছেন কবির বকুল এবং সুর-সংগীত করেছেন শিল্পী কিশোর নিজেই।

প্রসঙ্গত, এটি দীপালির তৃতীয় মিউজিক ভিডিও এবং কিশোরের সঙ্গে দ্বিতীয়। কণ্ঠশিল্পী তপুর ‘এক পায়ে নূপুর’ গানে প্রথমবার মিউজিক ভিডিওতে কাজ করেছিলেন দীপালি।

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়