• ঢাকা শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১
logo

৮ দিনব্যাপী আরটিভির ঈদ আয়োজন

আরটিভি অনলাইন ডেস্ক

  ০২ সেপ্টেম্বর ২০১৭, ২০:৫৩

লাক্স ভালোবাসার সৌরভের গল্প

প্রতিবারের মতো এবারো ঈদে লাক্স নিয়ে এলো মনছুঁয়ে যাওয়া ভালোবাসার গল্প। দেশের সেরা তারকাদের অভিনয়ে এবং সেরা নির্মাতাদের পরিচালনায় দর্শকদের জন্য থাকছে লাক্স ভালোবাসার সৌরভের গল্প। সেরাতারকাদের মধ্যে থাকছে পূর্ণিমা, মিথিলা, মেহজাবিন, মারিয়া নূর, সাফাকবির, এবং তিষা।

উল্লেখ্য, দেশের জনপ্রিয় তারকাদের নিয়ে লাক্সের এই ঈদ আয়োজন প্রতিবারই দর্শকের দৃষ্টি কাড়তে সফল হয়েছে।এবারের প্রতিটি ভালোবাসার নাটক ভিন্ন মাত্রায় দেখানো হবে,যা আয়োজকেরা আশা করছেন যে বরাবরের মতো এবারো দর্শকদের আকর্ষণ করবে। ’লাক্স ভালবাসার সৌরভের গল্প’পরিচালনায় থাকছেন সাতগুনি নির্মাতা। তারা হলেন, শিহাবশাহিন, রেদওয়ানরনি, সাফায়াত মনসুর রানা, মাবরুর রশিদ বান্না, ইমরাউল রাফাত, তানিয়া আহমেদ এবং তৌকীর আহমেদ। প্রচার হবে আরটিভিতে ঈদের দিন থেকে ৭ম দিন পর্যন্ত রাত ১০ টা ৫ মিনিটে ।

এবং শাকিব খান

চিত্রনায়ক শাকিব খান ও চিত্রনায়িকা বুবলি। ইতিমধ্যে বড়পর্দায় দুজনকে একসঙ্গে দেখা গিয়েছে। সেই ধারাবাহিকতায় এবার আরটিভির পর্দায়ও হাজির হচ্ছেন একসঙ্গে। আসন্ন ঈদুল আযহার ‘এবং শাকিব খান’ শিরোনামে অনুষ্ঠানে অতিথি হিসেবে একসঙ্গে থাকছেন শাকিব খান ও বুবলি।

এবং শাকিব খান অনুষ্ঠানে শাকিব খান তার অভিনয় জীবনের পাশাপাশি ব্যক্তিগত জীবন নিয়েও খোলামেলা কথা বলছেন। অন্যদিকে বুবলি জানাবেন তার চলচ্চিত্র ভাবনা আর আগামীর পরিকল্পনা।

মারিয়া নূরের উপস্থাপনা উপস্থাপনা ও সোহেল রানা বিদ্যুত এর প্রযোজনায় ‘এবং শাকিব খান ’ অনুষ্ঠানটি প্রচার হবে আরটিভিতে ঈদেও দ্বিতীয় ও তৃতীয় দিন বিকেল ৫ টা ২০ মিনিটে।

৭ দিনব্যাপী মোশাররফ উৎসব

জনপ্রিয় অভিনেতা মোশাররফ করিম। নন্দিত এ অভিনেতার এবার সাতটি নাটক নিয়ে ঈদে আরটিভিতে প্রচার হবে মোশাররফ উৎসব।

প্রতিদিন রাত ৭ টা ১০ মিনিটে শুধু মোশাররফ উৎসব প্রচার হবে আরিটিভতে। নাটকগুলো হলো। চলতে চলতে, পরিচালনা: মাইদুল রাকিব, অভিনয়ে: মোশাররফ করিম, পিয়া বিপাশা প্রমুখ।

সরল মানুষ, পরিচালনা: শামীম জামান, অভিনয়ে: মোশাররফ করিম, রুনা খান, তাসনুভা তিশা প্রমুখ। ডাকাত, পরিচালনা: এল আর সোহেল, অভিনয়ে: মোশাররফ করিম, তাসনুভা এলভিন, হাসনাত রিপন প্রমুখ। এক চামচ পুষ্টিকর প্রোটিন, পরিচালনা: অভ্র মাহমুদ, অভিনয়ে মোশাররফ করিম, উর্মিলা শ্রাবন্তি কর, সাব্বির প্রমুখ। থার্ড পারসন, পরিচালনা: রিপন মিয়া, অভিনয়ে: মোশাররফ করিম, রোবেনা রেজা জুই, নাজিরা মৌ প্রমুখ। উৎকোচ, পরিচালনা: শাহ মোহাম্মদ রাকিব, অভিনয়ে: মোশাররফ করিম, প্রভা/ নাদিয়া, টয়া/ সাবিলা প্রমুখ।

বডিগার্ড হোসেন, পরিচালনা: শামীম জামান, অভিনয়ে: মোশাররফ করিম, শখ, শামীম জামান, সোহেল খান প্রমুখ।

৭ পর্বের ধারাবাহিক স্মার্ট বয় মালয়শিয়া

ঘুরতে ঘুরতে এবার মালেয়শিয়া গেছেন স্মার্টবয় মোশাররফ। নিজেকে স্মার্ট দাবি করলেও তার পোশাকে কিংবা আচরণে সেটা ফুঠে ওঠে না। বিদেশ গিয়ে ফুফুর বাসা খুঁজতে গিয়ে পড়ে একের পর এক ঝামেলায়। এ রকম কাহিনী নিয়ে নিমর্তি হয়েছে নাটক স্মার্টবয় মালেশিয়া। ৭ পর্বের ধারাবাহিক স্মার্ট বয় মালয়শিয়া, রচনা: শামীম জামান ও ফজলুল সেলিম, পরিচালনাঃ শামীম

জামান, অভিনয়েঃ মোশাররফ করিম, শখ, ফারুক আহমেদ, সাজু খাদেম, তারিক স্বপন, নাবিলা ইসলাম, জয়রাজ, রোবেনা রেজা জুই, শামীম জামান প্রমুখ। প্রচার হবে আরটিভিতে ঈদের দিন থেকে

৭ম দিন সন্ধ্যা ৬ টা ।

৭ পর্বের ধারাবাহিক নাটক মাইন্ড লতিফ

বি এ পাশ চঞ্চল। ইচ্ছে ছিলো উকিল হবেন। কিন্তু পারেন নি। চাকুরি নাই। তাতে কি। যেহেতু গ্রামের সে বিএপাশ করা ছেলে। তাকে সম্মান দিয়ে কথা বলতেই হবে। একটু এদিক ওদিক হলেই তিনি মাইন্ড করে বসেন। আর এ মাইন্ড করা তালিকায় প্রেমিকা, ভাই, ডাকাত থেকে শুরু করে নাপিতও বাদ যায় না। ৭ পর্বের ধারাবাহিক এ নাটকটির রচনা: বৃন্দাবন দাস, পরিচালনাঃ তাইফুর জাহান আশিক, অভিনয়েঃ ”ঞ্চল চৌধুরী, সোহানা সাবা, ফজলুর রহমান বাবু, আখম হাসান, শাহনাজ খুশি, ফারুক আহমেদ, ইফফাত তিশা প্রমূখ।

প্রচার হবে আরটিভিতে ঈদের দিন থেকে ৭ম দিন পর্যন্ত রাত ৭ টা ৫০ মিনিটে।

৭ পর্বের ধারাবাহিক নাটক মাহিনের অনেক সাধের ঘড়ি

ঈদের ৭ পর্বের ধারাবাহিক নাটক মাহিনের অনেক সাধের ঘড়িটা। সাগর জাহানের রচনা ও পরিচালনায় নাটকটি প্রচার হবে আরটিভিতে ঈদের দিন থেকে ৭ম দিন পর্যন্ত রাত ৯ টা ৪০ মিনিটে। নাটকে অভিনয় করেছেন মোশাররফ করিম, তিশা, নাদিয়া নদী, আখম হাসান প্রমূখ।

নাটকে দেখা যাবে, এবার ফাইনাল সিদ্ধান্ত। যেহেতু বিয়ের বয়স পার হয়ে যাচ্ছে। মাহিন বিয়ে করবেন। একটা মেয়ে দেখে বেশ পছন্দও হয়ে যায়। হবু বউকে উপহার স্বরুপ সুইজারল্যান্ড থেকে বন্ধুর মাধ্য ১৫০ ডলারের একটি ঘড়িও কিনে উপহার দেন। বিয়েতে দাওয়াত দিয়েছেন তার পথে পাওয়া বন্ধুদের। তিশা, নাদিয়া নদী, ফারুক আহমেদ সহ অনেকে মাহিনের আকদ এর দিন হাজির হন। মাহিন আংটি পড়াতে গিয়ে খেয়াল করেন পূর্বে যে মেয়ে দেখেছে এ মেয়ে সেই মেয়ে নয়। শরু হয় মাহিনের পাগলামী। চিৎকার চেচাঁমেচি করে চলে আসে। তার সেই আগের মেয়েটা কে খুঁজতে থাকে। কিন্তু পূর্বে দেখা মেয়েটা প্রেমিকের হাত ধরে চলে গেছে । মাহিন মেয়েট কে চায়। বিয়ে করলে সেই পূর্বে দেখা মেয়েটাকেই করবে। কোথায পাবে সেই মেয়ে? শুরু হয় মাহিনের বিয়ে খেতে আসা বন্ধুদের নিয়ে মেয়ে খোঁজা অভিযান।

একসময় মেয়েটাকে প্রেমিক সহ ধরে ফেলে মাহিন। শুরুতেই মেয়েটাকে বলে আমার দেয়া উপহার ঘড়িটা কই। । মেয়েটা জানায় আমার প্রেমিকের টাকা ছিলো না ওটা বিক্রি করেছি। শরু হয় এবার ঘড়ি খোঁজা অভিযান।

আনন্দ আড্ডা

কলকাতার জনপ্রিয় সঙ্গীত শিল্পী ইমন চক্রবর্তী । রবীন্দ্র সঙ্গীত নিয়মিত করলেও আধুনিক গানে বেশ জনপ্রিয়। গত বছর কলকাতার প্রাক্তন সিনেমায় তুমি যাকে ভালোসো গানটি দিয়ে রাতারাতি খ্যাতি পেয়ে যান । এ শিল্পী এবার ঈদে আসছে আরটিভির সেলিব্রটি টক শো আনন্দ আড্ডাতে। তার সঙ্গে থাকবেন কলকাতার জি বাঙলার সারেগামাপা বিজয়ী শোভন গাঙ্গুলি ও স্বপ্লিন সজিব। দিঠি আনোয়ারএর উপস্থাপনা ও শাহরিয়ার ইসলাম এর প্রযোজনায় অনুষ্ঠানটি প্রচার হবে আরটিভিতে ঈদের দিন বিকেল ৫ টা ২০ মিনিটে।

সেলিব্রেটি গেম এন্ড ফান

এ সময়ের তরুন তারকাদের নিয়ে সেলিব্রেটি গেম এন্ড ফান অতিথি হিসেবে থাকবেন মেহরাব, শবনম ফারিয়া, তৌসিফ, ইরফান সাজ্জাদ, ঝিলিক ও ঐশি, উপস্থাপনা: আব্রিন । শিবলী জিয়া’র প্রযোজনায় অনুষ্ঠানটি প্রচার হবে আরটিভিতে ঈদের চতুর্থ দিন বিকেল ৫ টা ২০ মি ।

ঘাউরা মজিদ হানিমুনে

মজিদ কথায় কথায় রাগ করে। মেজাজ কিছুতেই ধরে রাখতে পারে না। বিয়ে করার পর নতুন বউয়ের সাথেও একই অবস্থা। বউকে ভালোবাসলেও তার প্রকাশ রাগের মাদকে। একসময় বউ চলে যেতে চায়। মজিদ থামায়্ হানিমুন করতে যায়। কক্সবাজার সেখানে গিয়েও তার রাগের কারণে ঘটতে থাকে একর পর এক ঘটনা।

এমন কাহিনী নিয়ে নিমৃত হয়েছে একক নাটক ঘাউরা মজিদ হানিমুনে, রচনা: আকাশ রঞ্জন, পরিচালনা: শামীম জামান, অভিনয়ে: মোশররফ করিম, মম, রোবেনা রেজা জুই, শামীম জামান প্রমুখ। প্রচার হবে ঈদের দিন রাত ৮ টা ৪০ মিনিটে আরটিভিতে।

মাখন মিয়ার উদার বউটা

একক নাটক মাখন মিয়ার উদার বউটা। রচনা ও পরিচালনাঃ সাগর জাহান অভিনয়েঃ অভিনয়ে, জাহিদ হাসান, তিশা প্রমূখ। প্রচার হবে আরটিভিতে ঈদের দ্বিতীয় দিন রাত ৮ টা ৩০ মিনিটে।

নাটকে দেখা যাবে, মাখন মিয়া জাহিদ হাসান বিয়ে করেছেন। দাম্পত্য জীবনের বেশ সময় গেলেও তাদের ঘরে সন্তান না আসায় বেশ চিন্তিত হয়ে পড়েন। এজন্য ডাক্তার, কবিরাজ কোনও কিছু বাদ রাখেন নি। এসব দেখে মাখনের বউ তিশা বেশ বিরক্ত হয়্ কিন্তু কিছু করার উপায় নাই। কারণ তার জামাইয়ের বিশ্বাসে তো কিছু বলার নাই। সন্তানের জন্য মাখন মিয়া পাগল হয়ে যায়। এ জন্য যে যা বলে মাখন মিয়া তাই করতে থাকে।

একদিন তিশার বাবা তিশা কে ৭ বছরের এক এতিম মেয়ে তার বাড়িতে দিয়ে যায়। টুকটুাক কাজের জন্য। মাখন মিয়া বিষয়টা খুব ভালোভাবে নেয় না। একদিন এক প্রতিবেশী মাখন মিয়াকে বলে- ঘরে এ রকম কারো বাচ্চা থাকলে তো মাতৃত্বের স্বাদ গ্রহন হয়ে যায়। এ মেয়েকে রাখলে সন্তান হবে না।

শুরু হয় মেয়েটার সাথে মাখন মিয়ার কথায় কথায় খারাপ ব্যবহার করা। ততদিনে এতিম এ মেয়েটির সাথে তিশার মায়ের একটা সম্পর্ক গড়ে উঠছে। একদিন মেয়েটাকে পাওয়া যায় না। ঘটনার মোড় নেয় অন্য দিকে।

জমজ-৮

মোশাররফ রিমের দুই ছেলে। এক্কা আর নিক্কা। একজন চালাক আরেক জন বোকা।দু’জনের বিয়ের বযস পার হয়ে যাচ্ছে। কিন্তু তাদের বিয়ে দেয়া হয় নাই। চালাক ছেলের খামখেয়ালী কান্ড আর বোকা ছেলের অতি বোকামী দেখে। কিন্তু মোশাররফ ঘোর বিপদে পড়ছে স্বপে জাগরন্ েতাকে ভূত তাড়া করছে দুই ছেলের বিয়ে দেয়ার জন্য। মোশাররফ ভেবে পায় না। তার ছেলের বিয়ে দিচ্ছে না। তাতে ভূতের কি? এ রহস্য বের করতে গিয়ে ঘটতে থাকে মজার সব ঘটনা।

নাটকটি রচনা অনিমেষ আইচ, পরিচালনা: আজাদ কালাম, অভিনয়ে: মোশাররফ করিম,রুমি, শাওন প্রমুখ। প্রচার হবে ঈদের ৩য় দিন ৮ টা ৩০ মি.

দি জেন্টেলম্যান

একক নাটক দি জেন্টেলম্যান, রচনা ও পরিচালনা: হাসান মোরশেদ, অভিনয়ে: মোশাররফ করিম, অর্পণা ঘোষ প্রমুখ। প্রচার হবে ঈদের ৪র্থ দিন ৮ টা ৩০ মি.

কঙ্কাবতির খোঁজে ডালিম কুমার

লাভলু ভারোবাসেন শখ কে। কিন্তু তার উদাসিনতায় শখ নির্ভর করতে পাওেরনা। আবার ছাড়তেও পারেন। লাভলু জড়িত অপরাধ জগতের সাথে। শখের পরিবারও প্রভাবশালী। একটা সময় শখকে প্রায় হারাতে বসে। এমন সময় স্বপ্নে লাভলু বুঝতে পাওে তার কঙ্খাবতি শখ বিপদে আছে। উদ্ধাওে নামে লাভুল। এমন কাহিনী নিয়ে নিমিৃত হয়েছে একক নাটক কঙকাবতির খোঁজে ডালিম কুমার।

রচনা: প্রসুন পরিচালনা: হিমেল আশরাফ, অভিনয়ে: সালাহউদ্দিন লাভলু, শখ, দিলারা জামান, নাসিম প্রমুখ। প্রচার হবে ঈদের ৫ম দিন রাত ৮ টা ৩০ মিনিটে।

সদা ভয় সদা লাজ

কবি মোশাররফ করিম্ কবিদেও যে রকম স্বভাব থাকে মোশাররফ তার উল্টো। কবিদের মত ন¤্র না। কিন্তু প্রেমিকা মিলির প্রেমে পড়ে তার স্বভাবব পাল্টাতে থাকে। এত নানা বিপদে পড়তে থাকে মোশাররফ। এ রকম কাহিনী নিয়ে নির্মিত হয়েছে নাটক একক নাটক: সদা ভয় সদা লাজ।

রচনা: জুয়েল এলিন, পরিচালনা:শামস করিম, অভিনয়ে: মোশররফ করিম, ফারহানা মিলি প্রমুখ। প্রচার হবে ঈদের ৬ ষ্ঠ দিন রাত ৮ টা ৩০ মিনিটে।

ট্রেলার

একক ট্রেলার, রচনা ও পরিচালনা: কচি খন্দকার, অভিনয়ে: মোশাররফ করিম, নুসরাত ইমরোজ তিশা, হাসান মাসুদ, মারজুক রাসেল, রুমী, মিলন ভট্টাচার্য্য, রিনা খান প্রমুখ। প্রচার হবে ঈদের ৭ম দিন রাত

৮ টা ৩০ মিনিটে।

জরুরী বিবাহ

জাহিদ হাসান বিদেশ থেকে থেকে এসেছেন। বেশ টাকা পয়সা নিয়ে। এসেই বিয়ের জন্য এক রকম পাগল হয়ে যান। যেহেতু তার বিয়ের বয়স পার হয়ে যাচ্ছে তাই এ বিয়ের জন্য তাড়াহুড়া। কাচের মুরব্বি ধওে বিয়ের করার জন্য চাপ দেন। অবশেষে মুরব্বিরা তার বিয়ে ঠিক করে। জাহিদ মেয়েকে না দেখেই রাজী হয়ে যান। কিন্তু বিয়ের দিন পড়ে তার হরতাল। কেউ তার সাথে যেতে চায় না। একসময় গ্রামের তিনজনকে রাজী করে বিয়ে করতে যায়। বিয়ের গাড়ির সামনে ব্যানার লাগান জরুরী বিবাহ। হরতাল পিকেটারের মিছিলের মুখে পড়ে ভুল বিয়ে বাড়িতে যায়। শরু হয় একের পর এক কান্ড। এমনই এক কাহিনী নিয়ে নির্মিত হয়েছে টেলিফিল্ম জরুরী বিবাহ।জরুরী বিবাহ, রচনা: মেজাবাহ উদ্দিন সুমন, পরিচালনা: মিলন ভট্টাচার্য্য, অভিনয়ে: জাহিদ হাসান, শবনম ফারিয়া প্রমুখ। প্রচার হবে ঈদের দিন রাত ১১ টা ৪৫ মিনিটে।

অধিক কৌতুহল ভালো নয়

আশেপাশে কোনও শব্দ হলেও চঞ্চল কান খাড়া করে থাকেন। কেনো শব্দ হলো। মূলত অতি কৌতুহল, তার এ অতি কৌতুহলের কারণে তার জীবনে ডেকে আনে নানা বিপদ। সেটা একসময় পরিবার পর্যায়ে চলে যায়।

এ রকম এক কাহিনী নিয়ে নির্মি হয়েছে টেলিফিল্ম অধিক কৌতুহল ভালো নয়। রচনা: মেজাবাহ উদ্দিন সুমন, পরিচালনা: তাইফুর জাহান আশিক, অভিনয়ে: চঞ্চল চৌধুরী, তানজিকা আমিন, আখম হাসান, মুনিরা মিঠু, কাজী উজ্জ্বল প্রমুখ । প্রচার হবে ঈদের ২য় দিন রাত ১১ টা ৪৫ মিনিটে।

একরাত্রি

টেলিফিল্ম একরাত্রি, রচনা: মোঃ তাবারক হোসেন ভূঁঞা, পরিচালনা: মাজহারুল ইসলাম, অভিনয়ে: মাহফুজ আহমেদ, রুনা খান, সাদিয়া ইসলাম মৌ প্রমুখ। প্রচার হবে ঈদের ৩য় দিন রাত ১১ টা ৪৫ মিনিটে।

লাভ টু মিটার

সুশীল মানুষের কথা উঠলেই সবার আগের চোখের সামনে ভেসে উঠে ভিন্ন স্টাইলের এক মানুষ। যার মাথায় ঝাঁকড়া কোঁকড়ানো চুল, চোখে গোল ফ্রেমের সুতাযুক্ত চশমা আর সাদা জামা-খয়েরি প্যান্ট থেকে রাবার বেল্ট কাঁধ পর্যন্ত টানানো থাকবে। দেখলেই মনে হবে সুশীল সমাজের একজন তিনি। সম্প্রতি এমন এক চরিত্রেই অভিনয় করলেন জনপ্রিয় অভিনেতা জাহিদ হাসান। নাটকের নাম ‘লাভ টু মিটার’। এতে জাহিদ হাসানের বিপরীতে অভিনয় করেছেন নাদিয়া আহমেদ। পলাশ মাহবুবের রচনায় এটি নির্মাণ করেছেন আবু হায়াত মাহমুদ। এ নাটকে অভিনয় প্রসঙ্গে জাহিদ হাসান বলেন, ‘ঈদে বেশ কয়েকটি নাটকে অভিনয় করছি। এ নাটকের গল্প আমার বেশ পছন্দ হয়েছে। কিছুটা ভিন্নতা রয়েছে। আশা করি, দর্শকের ভালো লাগবে।’ নাটকটিতে আরও অভিনয় করেছেন নিকুল কুমার, শহিদুল্লাহ সবুজ, আশরাফুল আশীস, ইমিলা হক প্রমুখ।

টেলিফিল্ম টি প্রচার হবে ঈদের ৪র্থ দিন রাত ১১ টা ৪৫ মিনিটে আরটিভিতে।

লাভ বাবু

টেলিফিল্ম লাভ বাবু গল্পে দেখা যাবে- লাভ বাবুর সঙ্গে ছোটবেলা থেকেই টিনার সম্পর্ক। ছেলেটিকে সে খুব ভালোবাসে। কিন্তু বাদ সাধে লাভ বাবুর ছেলেমানুষী। শৈশব থেকে বাবা যেভাবে ছেলেটিকে বড় করেছে সেভাবেই বেড়ে উঠেছে। তার মাঝে পরিপক্বতা আসেনি। এ নিয়ে অভিমান টিনার।

রচনা: মহিদুল মহিম, পরিচালনা: মহিদুল মহিম ও বাবু সিদ্দিকী, অভিনয়ে: আফরান নিশো, মেহেজাবিন, হান্নান শেলী, সাবেরী আলম প্রমুখ । প্রচার হবে ঈদের ৫ম দিন রাত ১১ টা ৪৫ মিনিটে।

কাইল্লা চোরা

টেলিফিল্ম কাইল্লা চোরা, পরিচালনা: মীর সাব্বির, অভিনয়ে: মীর সাব্বির প্রমুখ। প্রচার হবে ঈদের ৬ষ্ঠ দিন রাত ১১ টা ৪৫ মিনিটে।

সলিম ভাইয়ের বিয়ে

টেলিফিল্ম সলিম ভাইয়ের বিয়ে, রচনা ও পরিচালনা: অঞ্জন আইচ, অভিনয়ে: জাহিদ হাসান, নাজিরা মৌ, ফারুক আহমেদ, সুজাত শিমুল প্রমুখ। প্রচার হবে ঈদের ৭ম দিন রাত ১১ টা ৪৫ মিনিটে।

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
X
Fresh