• ঢাকা বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১
logo

শেষবারের মতো এফডিসি এলেন বাপ্পারাজ!

আরটিভি অনলাইন রিপোর্ট

  ২৬ আগস্ট ২০১৭, ১৪:৩০

কিংবদন্তি চলচ্চিত্র অভিনেতা নায়করাজ রাজ্জাকের স্মরণে বিএফডিসিতে শোকসভা ও মিলাদ মাহফিলের আয়োজন করা হয়। শনিবার সকাল ১১ টায় বাংলাদেশ চলচ্চিত্র পরিবারের আয়োজনে শোকসভায় উপস্থিত ছিলেন নায়ক আলমগীর, নায়ক ফারুক, সোহেল রানা, নায়করাজের বড় ছেলে বাপ্পারাজ, সম্রাটসহ, শিল্পী, নির্মাতা ও কলাকুশলীরা।

এ সময় বাপ্পারাজ বলেন, আর এফডিসিতে আসবো না। যদি আপনারা সকল নিষেধাজ্ঞা, মামলা তুলে না নেন। হয়তো এটাই হবে আপনাদের সঙ্গে শেষ দেখা। আমিও হয় তো ভুল করে অনেক কথা বলেছি। আমাকে ক্ষমা করে দেবেন। আমি ভুল করেছি এজন্য নোটিশ পাঠানোর দরকার নেই, শাকিব ভুল করেছে এজন্য বয়কট করার দরকার কী? শাকিবকে ডাকলে শাকিব আসবে না কেন?

শোকসভা ছাড়াও দিনব্যাপী নায়করাজকে নিয়ে নানা কর্মসূচির আয়োজন করা হয়েছে। গেলো ২১ আগস্ট সন্ধ্যা ৬টা ১৩ মিনিটে রাজধানীর ইউনাইটেড হাসপাতালে মারা যান নায়করাজ রাজ্জাক।

নায়করাজ ১৯৪২ সালে কলকাতায় জন্মগ্রহণ করেন। ১৯৬৪ সালে ঢাকায় আসেন তিনি। ১৯৬৭ সালে ‘বেহুলা’ ছবির মাধ্যমে নায়ক হিসেবে আত্মপ্রকাশ করেন তিনি।

রাজ্জাক অভিনীত উল্লেখযোগ্য ছবির মধ্যে রয়েছে—স্লোগান, আমার জন্মভূমি, অতিথি, কে তুমি, স্বপ্ন দিয়ে ঘেরা, প্রিয়তমা, পলাতক, ঝড়ের পাখি, খেলাঘর, চোখের জলে, আলোর মিছিল, অবাক পৃথিবী, ভাইবোন, বাঁদী থেকে বেগম, সাধু শয়তান, অনেক প্রেম অনেক জ্বালা, মায়ার বাঁধন, গুণ্ডা, আগুন, মতিমহল, অমর প্রেম, যাদুর বাঁশী, অগ্নিশিখা, বন্ধু, কাপুরুষ, অশিক্ষিত, সখি তুমি কার, নাগিন, আনারকলি, লাইলী মজনু, লালু ভুলু, স্বাক্ষর, দেবর ভাবী, রাম রহিম জন, আদরের বোন, দরবার, সতীনের সংসার।

এইচএম

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
যেমন নেতা-নেত্রী, তেমন কর্মীরাও : বাপ্পারাজ
পর্দায় ফিরতে চান ঢাকাই সিনেমার তামান্না
অবশেষে মুক্তি পাচ্ছে মান্নার শেষ সিনেমা
X
Fresh